রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


পুলিশ সুপার মোফাজ্জেল হোসেনের মৃত্যু: আইজিপির শোক


প্রকাশিত:
২৮ জানুয়ারী ২০২৪ ১৫:০৬

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ০৬:৫৩

ছবি-সংগৃহীত

নৌ-পুলিশ, কিশোরগঞ্জ অঞ্চলের পুলিশ সুপার মো. মোফাজ্জেল হোসেন হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে আটটায় রাজধানীর একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তিনি শতবর্ষী মা, স্ত্রী, তিন কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

পুলিশ সদর দপ্তর সূত্রে জানা গেছে, মরহুম মোফাজ্জেল হোসেন ১৯৬৯ সালে কুষ্টিয়া জেলার সদর থানাধীন বেড় বাড়াদী গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৯৮ সালে ১৭তম বিসিএস পরীক্ষার মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

পুলিশ সুপার হিসেবে তিনি পুলিশ হেডকোয়ার্টার্স, হাইওয়ে পুলিশ, নওগাঁ, মেহেরপুর ও গাইবান্ধা জেলায় অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করেন।

মরহুমের জানাজা রোববার (২৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় রাজারবাগ পুলিশ লাইন্সের শহীদ এসআই শিরুমিয়া মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

জানাজায়, পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, অতিরিক্ত আইজিপি, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যরা এবং মরহুমের আত্মীয়-স্বজন অংশগ্রহণ করেন।

জানাজা শেষে আইজিপি মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি ও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মো. মনিরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক ও ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামানের নেতৃত্বে অ্যাসোসিয়েশন নেতৃবৃন্দ, ডিএমপি কমিশনার হাবিবুর রহমান, ১৭তম বিসিএস ফোরাম, ১৭তম বিসিএস (পুলিশ) ব্যাচের কর্মকর্তাগণ মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। একটি সুসজ্জিত পুলিশ দল মরহুমকে ফিউনারেল গার্ড প্রদান করেন।

মরহুমকে আজ রোববার তাঁর গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

পুলিশ সুপার মো.মোফাজ্জেল হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

আইজিপি আজ রোববার(২৮ জানুয়ারি) এক শোকবার্তায় বলেন, মোফাজ্জেল হোসেন একজন পেশাদার, কর্তব্যনিষ্ঠ, দায়িত্বশীল ও সাহসী পুলিশ কর্মকর্তা ছিলেন। তিনি কর্মজীবনে অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

আইজিপি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top