শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


রামপুরায় শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


প্রকাশিত:
১৮ সেপ্টেম্বর ২০২২ ০৯:২৭

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৬:৫১

ছবি সংগৃহীত

রাজধানীর পূর্ব রামপুরার একটি বাসা থেকে সৈয়দ আরিফ আহমেদ (২৪) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে পূর্ব রামপুরা হাই স্কুল গলির ২১৯/২ নম্বর বাসার ৪র্থ তলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মমিনুর রহমান জানান, বাসাটিতে মা রেবেকা আক্তার ও বোন সৈয়দা ফেরদৌসীর সঙ্গে থাকতেন আরিফ। তার বাবা মৃত আক্তার আহমেদ। তাদের বাড়ি মাগুরার শ্রীপুর উপজেলার মাজাইল গ্রামে। ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটির বিবিএ শেষবর্ষের ছাত্র ছিলেন তিনি।

এসআই আরও জানান, তার মা ও বোন বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) একটি দাওয়াতে ফরিদপুর গিয়েছিলেন। এরপর থেকে বাসায় একাই ছিলেন আরিফ। শনিবার (১৭ সেপ্টেম্বর) ভোর ৪টা পর্যন্ত পরিবারসহ বিভিন্ন জনের সঙ্গে তার মোবাইলে কথা হয়েছে। সকালে তাকে ফোনে না পেয়ে খালা সাইফুন্নাহার পাপিয়া ওই বাসায় যান। তবে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে বাড়ির মালিকের সাহায্যে দরজা ভেঙে ঘরে ঢুকে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে থানায় খবর দেন।

পারিবারিক বিভিন্ন কারণে হতাশাগ্রস্ত ছিলেন আরিফ। এ কারণেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তার মা ও বোন ফরিদপুর থেকে ঢাকায় ফিরলে তাদের কাছ থেকে আরও বিস্তারিত জানা যাবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top