শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


নিখোঁজের দুদিন পর লিফটের নিচ থেকে রোগীর মরদেহ উদ্ধার


প্রকাশিত:
১৮ সেপ্টেম্বর ২০২২ ২১:৩৬

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১০:২৫

 ছবি : সংগৃহীত

রাজধানীর মহাখালীর ক্যানসার হাসপাতালে চিকিৎসা নিতে ভর্তি হবার পর থেকে নিখোঁজ রোগী। খোঁজাখুঁজির দুদিন পর মরদেহ মিলল হাসপাতালের লিফটের নিচে। রোগীর স্বজনদের অভিযোগ, হাসপাতাল কর্তৃপক্ষের উদাসীনতায় প্রাণ গেছে তার। অবশ্য কর্তৃপক্ষ বলছে, এটি দুর্ঘটনাবশত মৃত্যু।

২৯ আগস্ট মহাখালীর জাতীয় ক্যানসার হাসপাতালে ভর্তি হন কালাম বেপারি। সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় লিফটের দরজা খুলে গেলে লিফট ফ্লোরে না থাকায় নিচে পড়ে যান তিনি।

এ ব্যাপারে কিছুই জানতেন না স্বজন বা হাসপাতাল কর্তৃপক্ষ। পরে তার খোঁজ না পেয়ে কর্তৃপক্ষকে জানান স্বজনরা। কিন্তু খোঁজ দেয়ার বদলে উল্টো রোগীর পালিয়ে যাওয়ার কথা বলে হাসপাতালের বিল দাবি করে কর্তৃপক্ষ।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে লিফটের নিচ থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশকে খবর দেয়া হলে কালাম বেপারির লাশ উদ্ধার করা হয়।

বনানী থানার উপপরিদর্শক আবদুল কাদির জানান, পাকস্থলীর ক্যানসারের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন কালাম। তার বাড়ি বরিশালের গৌরনদী উপজেলার গেরাকুল গ্রামে। এ ঘটনায় তার ছেলে রিয়াদ বেপারি বাদী হয়ে বনানী থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন।

তিনি আরও জানান, খবর পেয়ে দুপুরের দিকে মরদেহটি পুলিশ উদ্ধার করেন। মরদেহের ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত ১৪ সেপ্টেম্বর ক্যানসারের চিকিৎসার জন্য মো. কালাম বেপারির ছেলে রিয়াদ বেপারি তার বাবাকে হাসপাতালে ভর্তি করে বাড়ি যান। আজ সকালে রিয়াদ বরিশাল থেকে ফিরে তার বাবাকে আর হাসপাতালের বেডে খুঁজে পাচ্ছিলেন না। পরে রিয়াদ তার বাবার খোঁজে দ্রুত বনানী থানা পুলিশকে বিষয়টি জানান।

স্বজনদের অভিযোগ হাসপাতাল কর্তৃপক্ষের গাফিলতিতেই এ ঘটনা।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top