শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১


উত্তরায় ঘুমের ওষুধ খেয়ে গৃহপরিচারিকার আত্মহত্যা


প্রকাশিত:
২৬ সেপ্টেম্বর ২০২২ ০০:০০

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ১৭:২৩

 ছবি : সংগৃহীত

রুবি বেগম (১৮) নামের এক গৃহপরিচারিকা রাজধানীর উত্তরা পশ্চিম থানাধীন একটি ভবনের ছয় তলার ছাদ থেকে লাফিয়ে পড়ে মারা গেছে। প্রেমঘটিত কোনও কারণে তিনি ‘আত্মহত্যা’ করে থাকতে পারেন বলে দাবি করেছেন ওই বাড়ির কর্তা আনিস চৌধুরী।

শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে ছয় নম্বর সেক্টরের ১৭ নম্বর রোডের একটি ভবনে এই দুর্ঘটনা ঘটে। রুবি নেত্রকোনা সদর উপজেলার চাঁন মিয়ার মেয়ে।

হাসপাতালে নিয়ে আসা গৃহকর্তা আনিস চৌধুরী জানান, শনিবার (২৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে সবার অগোচরে বাসার ছয় তালার ছাদ থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত হয় রুবি। সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে মনসুর আলী হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে উত্তরা বাংলাদেশ মেডিক্যালে নেওয়া হয়। শারীরিক অবস্থার আরও অবনতি হলে দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে আনা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আনিস আরও জানান, রুবি গেলো আড়াই বছর ধরে তার বাসায় কাজ করতো। বেশ কিছুদিন ধরে তাদের গ্রামেরই এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তার সঙ্গে কোনও বিষয়ে ঝগড়ায় অভিমান থেকে আত্মহত্যা করে থাকতে পারে।

তার কক্ষে ঘুমের ওষুধের খালি পাতা পাওয়া গেছে উল্লেখ করে তিনি আরও জানান, ‘হয়তো লাফিয়ে পড়ার আগে অতিরিক্ত ঘুমের ওষুধ সেবন করেছিল সে।’

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top