শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১


খেলতে বের হয়ে নিখোঁজ শিক্ষার্থী ইফতেখার


প্রকাশিত:
৩১ জানুয়ারী ২০২৩ ০২:০২

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ০৬:৩৪

ছবি সংগৃহিত

গত শনিবার (২৮ জানুয়ারি) বাসা থেকে খেলতে বের হয়ে নিখোঁজ রয়েছে আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের (বনশ্রী শাখা) অষ্টম শ্রেণির শিক্ষার্থী ইফতেখার সিদ্দিকী। আত্মীয়-স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও শিশুটির খোঁজ পায়নি তার পরিবার।

সর্বশেষ এ ঘটনায় গত রোববার (২৯ জানুয়ারি) রাতে রামপুরা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে তার পরিবার।

জিডি সূত্রে জানা যায়, শনিবার বিকেল আনুমানিক ৪টা ৪০ মিনিটের দিকে ইফতেখার রামপুরা ডি ব্লকের নিজ বাসা থেকে ফুটবল খেলার কথা বলে বের হয়। প্রতিদিন একই সময়ে বাসার নিচে খেলতে যায় ইফতেখার, আবার সন্ধ্যার দিকে ফিরে আসে। তবে শনিবার বিকেলে বের হয়ে আর বাসায় ফেরেনি সে। ইফতেখার নিখোঁজ হওয়ার পর থেকে তার পরিবার সম্ভাব্য সব স্থানে তাকে খোঁজাখুঁজি করেছে। কিন্তু তারা ব্যর্থ হয় সর্বশেষ পুলিশের দ্বারস্থ হয়েছে তাকে খুঁজে পাওয়ার জন্য।

এ বিষয়ে রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম জানান, ইফতেখারকে খুঁজে পাওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করছেন। পরিবারের দেওয়া তথ্য অনুযায়ী ইফতেখারের সন্ধানে তাদের কার্যক্রম চলছে।

পরিবার সূত্রে তিনি জানান, সামনে পরীক্ষা থাকায় ইফতেখারের বড় ভাই তাকে ঘটনার দিন খেলতে যেতে নিষেধ করেছিল। কিন্তু সে ফাঁকি দিয়ে বাসা থেকে বের হয়ে যায়। আর বাবা-মা তাকে বকা দেবে এই ভয়ে হয়তো সে লুকিয়ে থাকতে পারে। তবে সব বিষয়কে সামনে রেখে আমাদের তদন্ত এগোচ্ছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top