শনিবার, ১৩ই জুলাই ২০২৪, ২৯শে আষাঢ় ১৪৩১


আড়াইহাজারে আ.লীগ নেতাকে কুপিয়ে জখম


প্রকাশিত:
৩ অক্টোবর ২০২৩ ০৯:৩২

আপডেট:
১৩ জুলাই ২০২৪ ১৮:১৯

ছবি-সংগৃহীত

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেনকে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে। রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তাকে আইসিইউতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সোমবার (২ অক্টোবর) রাত পৌনে ১০টার দিকে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বালিয়াপাড়া এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন প্রতিদিনের মতো বালিয়াপাড়া বাজার এলাকায় দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে আলোচনা শেষে বাড়ি ফিরছিলেন। দলীয় কার্যালয় থেকে তার বাড়ির দূরত্ব আধা কিলোমিটারের মতো। সোমবার রাত পৌনে ১০টার দিকে বাড়ির কাছাকাছি পৌঁছালে মুখোশধারী একদল দুর্বৃত্ত ধারাল দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। এ সময় দায়ের এলোপাতাড়ি কোপে তার শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। তার আর্তচিৎকারে আশপাশের লোকজন বেড়িয়ে আসার আগেই দুর্বৃত্তরা ঘটনাস্থল ত্যাগ করে। তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। স্বজনরা তাকে রাজধানী একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেছেন।

সোমবার মধ্যরাতে স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু হাসপাতালে তাকে দেখতে যান। তিনি চিকিৎসকদের কাছ থেকে আহত দেলোয়ারের শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং সহযোগিতার আশ্বাস দেন।

দেলোয়ার হোসেনের ছোট ভাই জাকির হোসেন বলেন, ভাইয়ের (দেলোয়ার হোসেন) অবস্থা খুবই গুরুতর। তার শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম করা হয়েছে। তাকে আইসিউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলার সঙ্গে কে বা কারা জড়িত তা জানতে তদন্ত চলছ। জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তার করা হবে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top