রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


জবি কর্মকর্তা সমিতির সভাপতি কাদের, সম্পাদক কামরুল


প্রকাশিত:
১ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৪১

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ০৩:৫১

ফাইল ছবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির কার্যনির্বাহী পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন মো. আব্দুল কাদের। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. কামরুল হাসান।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে দুপুর একটা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এই নির্বাচন হয়।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির নির্বাচন ২০২৪-এর প্রধান নির্বাচন কমিশনার ও প্রকৌশল দফতরের প্রধান প্রকৌশলী মো. হেলাল উদ্দিন পাটোয়ারী ফলাফল ঘোষণা করেন।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অর্থ ও হিসাব দফতরের উপ-পরিচালক সঞ্জয় কুমার পাল এবং পরীক্ষা নিয়ন্ত্রক দফতরের সেকশন অফিসার মোহাম্মদ জামাল হোসেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষাকেন্দ্র দফতরের ডেপুটি রেজিস্ট্রার মো. আব্দুল কাদের (কাজী মনির) ১৬১ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। আইন বিভাগের সহকারী রেজিস্ট্রার মো. কামরুল হাসান ১৭১ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

১২৮ ভোট পেয়ে সহ-সভাপতি পদে পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস দফতরের উপ-পরিচালক হিমাদ্রী শেখর মন্ডল, ১৫৯ ভোট পেয়ে কোষাধ্যক্ষ পদে অর্থ ও হিসাব দফতরের সহকারী পরিচালক মো. আমিনুল ইসলাম এবং ১৩৬ ভোট পেয়ে যুগ্ম-সাধারণ সম্পাদক পদে পরীক্ষা নিয়ন্ত্রক দফতরের মো. মাকসুদুর রহমান নির্বাচিত হয়েছেন।

প্রচার ও দফতর সম্পাদক পদে ১১৯ ভোট পেয়ে সংগীত বিভাগের সহকারী রেজিস্ট্রার মো. জাকির হোসেন, সংস্কৃতি, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক পদে ১৫২ ভোট পেয়ে অর্থ ও হিসাব দফতরের সেকশন অফিসার মৌসুমী আচার্য্য এবং ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক পদে ১৬৭ ভোট পেয়ে সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ মাসুদ আলম নির্বাচিত হয়েছেন।

এছাড়াও সদস্য পদে ১৩৯ ভোট পেয়ে অর্থ ও হিসাব দফতরের উপ-পরিচালক মোহাম্মদ ইব্রাহীম মিয়া, ১৩৬ ভোট পেয়ে পরীক্ষা নিয়ন্ত্রক অধিদফতরের পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মো. জহুরুল আলম এবং সমান সংখ্যক ১১৭ ভোট পাওয়ার পর পরবর্তীতে লটারির মাধ্যমে এআইএস বিভাগের সহকারী লাইব্রেরিয়ান মোহাম্মদ মোক্তার হোসেন নির্বাচিত হয়েছেন।

সভাপতি নির্বাচিত হওয়ার পর আব্দুল কাদের বলেন, আমরা আগেও বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রা ও কর্মকর্তাদের সার্বিক উন্নয়নের জন্য কাজ করেছি। আগামীর দিনগুলোতেও আমরা সেসব কর্মকাণ্ড বজায় রাখার চেষ্টা করব।

কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক কামরুল হাসান বলেন, কর্মকর্তাদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় কাজ করে যেতে চাই। জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে স্মার্ট বিশ্ববিদ্যালয় রুপান্তরে উপাচার্য মহোদয়ের সঙ্গে মিলে একসঙ্গে কাজ করতে চাই।

নির্বাচনে ২৩৫ ভোটারের মধ্যে ২৩২ কর্মকর্তা ভোট দেন। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম এবং ট্রেজারার অধ্যাপক ড. মো. হুমায়ুন কবীর চৌধুরী নির্বাচন চলাকালীন কেন্দ্র পরিদর্শন করেন।

 



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top