রবিবার, ২রা অক্টোবর ২০২২, ১৬ই আশ্বিন ১৪২৯


মাধ্যমিকের প্রশ্নফাঁসে শিক্ষকসহ গ্রেফতার ৩


প্রকাশিত:
২২ সেপ্টেম্বর ২০২২ ১৪:৫১

আপডেট:
২২ সেপ্টেম্বর ২০২২ ১৪:৫৩

 ছবি : সংগৃহীত

এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে আরও তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে দুই শিক্ষক ও এক পিয়নকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় এ পর্যন্ত গত দুই দিনে ছয়জনকে গ্রেফতার করা হলো।

বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে গ্রেফতাকৃতরা হলেন- ভূরুঙ্গামারী নেহাল উদ্দিন পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ের শিক্ষক হামিদুর রহমান, সোহেল আল মামুন ও পিয়ন মো. সুজন।

এদিকে প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এর মধ্যে একটি কমিটি জেলা শিক্ষা কর্মকর্তার নেতৃত্বে, অন্যটি দিনাজপুর শিক্ষা বোর্ডের কর্মকর্তাদের নিয়ে গঠন করা হয়েছে। ইতিমধ্যে দুটি কমিটি তদন্ত শুরু করেছে বলে জানা গেছে। কুড়িগ্রামের জেলা শিক্ষা কর্মকর্তা সামছুল আলম আজ বৃহস্পতিবার সকালে নেহাল উদ্দিন পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ে গেছেন।

সামছুল আলম জানান, দুটি তদন্ত কমিটি দিনাজপুর শিক্ষা বোর্ডের মহাপরিচালকের নির্দেশে কাজ শুরু করেছে। এ ঘটনার মূল রহস্য উদ্ঘাটন করতে পারবেন বলে তিনি আশা করছেন।

কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম জানান, প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় নতুন করে দুই শিক্ষক ও এক পিয়নকে গ্রেফতার করা হয়েছে। প্রশ্নপত্রের বিষয়টি উপজেলা কমিটি তত্ত্বাবধান করছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : editordailymail@gmail.com, newsroom.dailymail@gmail.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top