শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


অঙ্কুশকে ‘নোংরা’ বললেন শুভশ্রী


প্রকাশিত:
৩ ফেব্রুয়ারি ২০২৩ ০০:৫৮

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১৩:১৩

 ফাইল ছবি

দুজনের বন্ধুত্ব বেশ পুরোনো। দেখা হলেই খুনসুটিতে মেতে ওঠেন অঙ্কুশ হাজরা ও শুভশ্রী গাঙ্গুলি। সিনেমার সেট কিংবা রিয়েলিটি শোয়ের মঞ্চ সবখানেই সদ্ভাব বজায় রাখেন টলিপাড়ার এই দুই অভিনয়শিল্পী। কিন্তু হঠাৎ কী হলো যে প্রিয় বন্ধুকে সরাসরি ‘নোংরা’ বলে আখ্যা দিলেন শুভশ্রী!

আসলে ঘটনাটা ঘটেছে, ‘ডান্স বাংলা ডান্স’ রিয়েলিটি শোয়ের মঞ্চে। যেখানে শুভশ্রী থাকছেন বিচারকের আসনে যেটার সঞ্চালনায় রয়েছেন অঙ্কুশ। শুটিংয়ের ব্যস্ততার মাঝেই দেখা গেল এক অন্য দৃশ্য। সারা গালে চিজ মাখিয়ে খাবার খাচ্ছেন অভিনেতা। সেই ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলেন শুভশ্রী।

নায়িকা অঙ্কুশকে বলছেন, ‘ইস, এভাবে কেন খাচ্ছিস? এত নোংরা কেন তুই?’ টলিউডের নায়ককে এভাবে আগে হয়তো কখনও দেখেননি। অঙ্কুশও অবশ্য একটুও লজ্জিত নন। শুভশ্রীকে পাল্টা জবাব, ‘তুই মুখটা মুছিয়ে দে না আমার।’ সত্যি হয়তো অঙ্কুশের মুখ মুছিয়ে দেননি নায়িকা, কিন্তু এই ভিডিও দেখলেই টের পাবেন, দুজনের সম্পর্ক কতটা সহজ এবং বন্ধুত্বপূর্ণ।

সুরিন্দর ফিল্মস প্রযোজিত বাবা যাদব পরিচালিত একটি ছবিতে একসঙ্গে জুটি বেঁধেছেন অঙ্কুশ এবং শুভশ্রী। সেই ছবি মুক্তির অপেক্ষায়। ‘শিকারপুর’-এর মাধ্যমে নজর কেড়েছেন অঙ্কুশ। ‘ইন্দুবালা’ হিসেবেও শুভশ্রীকে দেখতে আগ্রহী অনেকেই।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top