বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


কবে, কোথায় বিয়ে করছেন সিদ্ধার্থ-কিয়ারা?


প্রকাশিত:
৩ ফেব্রুয়ারি ২০২৩ ০২:১৬

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ২০:৫৫

 ফাইল ছবি

ভালোবাসার মাসেই চারহাত এক হচ্ছে সিদ্ধার্থ-কিয়ারার। যদিও নিজেদের বিয়ের খবর নিয়ে শুরু থেকেই গোপনীয়তা বজায় রেখেছিলেন বলিউডের এই তারকা প্রেমিকযুগল। তারপরও আর রইল না গোপন! ফাঁস হয়ে গেল এই জুটির বিয়ের ভেন্যু ও তারিখ।

আথিয়া-রাহুলের পর বলিউড টিনসেলে আবারও বিয়ের সানাই। চলতি সপ্তাহের প্রথমদিকে কিয়ারাকে মনিশ মালহোত্রার বাড়িতে যেতে দেখা যায়। তখনই কানাঘুষা শোনা যায়, বিয়ের লেহেঙ্গার ফিটিং করাতে গিয়েছিলেন তিনি। অন্যদিকে সিদ্ধার্থকে দেখা গেছে দিল্লিতে যেতে। তখনই দুইয়ে দুইয়ে চার মিলিয়েছিলেন অনুরাগীরা।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ৬ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধবেন এই তারকা জুটি। তার আগের দুদিন মেহেদি, সংগীত অনুষ্ঠিত হবে। রাজস্থানের বিখ্যাত নগর জয়সালমেরে অবস্থিত ঐতিহাসিক সূর্যগড় প্রাসাদে আগামী ৪-৫ ফেব্রুয়ারি এই বিবাহ বাসর বসবে। এই প্রাসাদটিকে ‘দ্য গেটওয়ে টু দ্য থর ডেজার্ট’ বলা হয়ে থাকে। এটিতে ৮৩টি রুম, দুটো বাগান সহ একটি বড় উঠান আছে।

সিদ্ধার্থ-কিয়ারার নিকটাত্মীয় ও বন্ধু-বান্ধবরা এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলেই শোনা যাচ্ছে। মনে করা হচ্ছে কিছু অতিথি সোজাসুজি প্রাইভেট জেট নিয়ে ভেন্যুতে হাজির হবেন। কাউকে কাউকে আবার বিমানবন্দরেই দেখা যাবে।

উল্লেখ্য, ২০২১ সালে স্ট্রিমিং প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পায় সিদ্ধার্থ কিয়ারা অভিনীত ‘শেরশাহ’ ছবিটি। এই ছবিতে অভিনয় করার সময়ে পরস্পর প্রণয়ে আবদ্ধ হন পর্দার এই প্রেমিক জুটি। অবশেষে চলতি মাসেই তা পরিণয়ে রূপ নিচ্ছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top