বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১


এক ছবিতে দীপিকা-ক্যাটরিনা!


প্রকাশিত:
৩ ফেব্রুয়ারি ২০২৩ ০৬:৩১

আপডেট:
১৮ এপ্রিল ২০২৪ ১৮:৫০

 ফাইল ছবি

বক্স অফিসে ব্যাপক সাফল্য পাচ্ছে বলিউড সিনেমা ‘পাঠান’। প্রতিদিনই নিত্যনতুন নজির গড়ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে জল্পনা। যশরাজের ‘স্পাই ইউনিভার্স’-এর অংশ হিসেবে শাহরুখ, সালমানের উপস্থিতি ছবিটিকে অন্যমাত্রা দিয়েছে। এবার শোনা যাচ্ছে, দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফকে দেখা যেতে পারে একই সিনেমায়!

‘পাঠান’ মুক্তির আগে সামাজিকমাধ্যমে ছবিটির প্রচার করেন ক্যাটরিনা। তারপর থেকেই অনুরাগীদের প্রশ্ন, কবে পর্দায় একসঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও তাকে। ছবির সাফল্যের পরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন ছবির চিত্রনাট্যকার শ্রীধর রাঘবন। তাকে প্রশ্ন করা হয়, ‘স্পাই ইউনিভার্স’-এ কি কখনও রুবিনা ও জোয়াকে একসঙ্গে দেখা যেতে পারে?

রাঘবনের উত্তর, ‘সবটাই আদিত্য চোপড়ার মাথায় রয়েছে, একটাই স্পাই ইউনিভার্সে এই ঘটনাগুলো ঘটছে, এবং আদিত্যর মাথায় এই নিয়ে অনেক ভাবনা-চিন্তা রয়েছে।’ চিত্রনাট্যকারের এই মন্তব্যে আশাবাদী দুই অভিনেত্রীর অনুরাগীরা।

‘পাঠান’ মুক্তির আগে পাইরেসি রুখতে দর্শকদের কাছে আর্জি জানান শাহরুখ নিজে। ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করে ‘পাঠান’-এর জন্য। সেই একই আর্জি জানিয়েছিলেন ‘এক থা টাইগার’-এর জোয়া তথা ক্যাটরিনা। সেই স্টোরিতে দীপিকা পাড়ুকোনের নামও উল্লেখ করেন তিনি। উত্তরে নিজের অ্যাকাউন্ট থেকে সেই স্টোরি শেয়ার করেন দীপিকাও।

প্রসঙ্গত, প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরকে নিয়ে দীপিকা ও ক্যাটরিনার মন কষাকষির খবর বলিপাড়ায় কারও অজানা নয়। একসময় একে অন্যের মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ ছিল দুই অভিনেত্রীর মধ্যে। সেই বরফ গলার আভাস লক্ষ করা যাচ্ছে। দুই পাকিস্তানি এজেন্টের পর্দা মিলন দেখতে আগ্রহী দর্শকও।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top