শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


‘ছেলেরা তাকালেই নিজেকে নায়িকা ভেবো না’—মেয়েকে রাভিনা


প্রকাশিত:
৫ ফেব্রুয়ারি ২০২৩ ০৫:২৫

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৫:১০

 ফাইল ছবি

আদর্শ মা হিসেবে মেয়েকে সবক দিচ্ছেন বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। ‘ছেলেরা তাকালেই নিজেকে নায়িকা ভাববার কোনো কারণ নেই। ওরা সবার দিকেই তাকায়। এটা ওদের অসুখ।’ শুনে হেসে কুটিকুটি মেয়ে রাশা।

সম্প্রতি এমনই একটি মজার ভিডিও সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন রাভিনা। যেটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। মা-মেয়ের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ধরা পড়ে ক্যামেরায়।

নব্বই দশকের লাস্যময়ী অভিনেত্রী রাভিনা। একসময় প্রেমের সম্পর্কে ছিলেন সহ-অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে। তাদের এ সম্পর্ক পরবর্তীতে বাগদান পর্যন্তও গড়ায়। কিন্তু অক্ষয় আবার সম্পর্কে জড়ান টুইঙ্কেল খান্নার সঙ্গে। প্রেমে বড়সড় ধরনের ধোঁকা খান নায়িকা। তাই তো মেয়েকে ছেলেদের ব্যাপারে মজার ছলেই সতর্কবার্তা দিচ্ছেন মা।

শোনা যাচ্ছে, শিগগির বলিউডে অভিষেক ঘটবে রাশার। অজয় দেবগনের ভাইয়ের ছেলে আমান দেবগনকে দেখা যাবে বিপরীতে। থাকছেন অজয়ও। ছবিটি পরিচালনা করবেন অভিষেক কাপুর।

এ বছর ভারতের সম্মানজনক রাষ্ট্রীয় পুরস্কার পদ্মশ্রী জেতেন রাভিনা। চলচ্চিত্র শিল্পে বিশেষ অবদান রাখায় ভারত সরকার তাকে সম্মানিত করে।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় উচ্ছ্বসিত রাভিনা বলেছিলেন, ‘আমি সম্মানিত এবং কৃতজ্ঞ। ভারত সরকারকে ধন্যবাদ আমার অবদান, আমার জীবন, আমার আবেগ ও উদ্দেশ্য— সিনেমা এবং শিল্পকলাকে স্বীকৃতি দেওয়ার জন্য। আমি তাদের সবাইকে ধন্যবাদ জানাই যারা আমাকে আমার এই পথচলায় দিক নির্দেশনা দিয়েছেন এবং আমার হাতটি ধরেছেন। আমি আমার বাবার কাছে ঋণী।’



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top