বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১


স্বামীকে নিয়ে ওমরাহ করে ইনস্টাগ্রামে কী বার্তা দিলেন সানা খান


প্রকাশিত:
৭ ফেব্রুয়ারি ২০২৩ ০৪:০৭

আপডেট:
৮ মে ২০২৪ ২০:০৫

 ফাইল ছবি

বিয়ে করে বলিউড ছেড়েছেন আগেই। ধর্মীয় অনুশাসন মেনে চলছেন তিনি। সম্প্রতি ওমরাহ করতে গিয়েছিলেন অভিনেত্রী সানা খান এবং তার স্বামী আনাস সইয়াদ। রোববার ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করেছেন সানা। জানিয়েছেন, এই ওমরাহ একটু বিশেষ। দম্পতি পোস্টটি শেয়ার করার সঙ্গে সঙ্গে নেটিজেনের ধারণা তারা সন্তান নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন।

ক্যাপশনে লেখেন- ‘আলহামদুলিল্লাহ খুব খুশি। এই ওমরাহ কিছু কারণে খুবই বিশেষ, যা ইনশাআল্লাহ আমি শিগগির সবার সঙ্গে ভাগ করে নেব। আল্লাহ যেন সহজ করে দেন।’

দম্পতির নতুন এই পোস্টটি সামনে আসার সঙ্গে সঙ্গে নেটিজেনের ধারণা তারা সন্তান নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন। তাই হয়তো সৃষ্টিকর্তার সাহায্য চাইছেন।

পোস্টের কমেন্টে নেটিজেনের মন্তব্য, ‘তোমরা বাবা-মা হচ্ছো?’ কেউ লিখেছেন, ‘তুমি মা হচ্ছো? তাই এই ওমরাহটা এত বিশেষ?’ কেউ লেখেন, ‘মনে হচ্ছে শিগগিরই কোল আলো করে একজন আসছে, অনেক অনেক শুভেচ্ছা।’

যদিও অভিনেত্রীর পক্ষ থেকে কোনোরকম সত্যতা দেওয়া হয়নি। তারপরও তার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি যেন অনুরাগীদের মধ্যে খুশি ছিটিয়ে দিচ্ছে। যা লক্ষ করা গেছে তাদের বিভিন্ন শুভেচ্ছা মন্তব্যে।

প্রসঙ্গত, ২০০৭ সালে ‘ধান ধানা ধান গোল’ ছবির হাত ধরে আলোচনায় আসেন সানা খান। ছবিটি সফল না হলেও ওই ছবির একটি গানে প্রচুর জনপ্রিয়তা পান। হিন্দি, তামিল, তেলেগু সহ মোট পাঁচটি ভাষার ছবিতে কাজ করেছেন তিনি। ২০২০ সালে বিয়ে করেন মুফতি আনাস সাইয়েদকে। বিয়ের পরপরই অভিনয় জগতকে বিদায় জানান সাবেক এই ‘বিগ বস’ তারকা।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top