শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১


নোরা ফাহেতির জন্য নিষিদ্ধ ছিল হিন্দি গান


প্রকাশিত:
৭ ফেব্রুয়ারি ২০২৩ ২১:৫৪

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০১:৫৬

ফাইল ছবি

বলিউড তারকা নোরা ফাহেতি ছোট থেকেই পরিবারকে পাশে পাননি। কড়া শাসনের মধ্যে বেড়ে উঠতে হয়েছে নোরাকে। ছিল না কোনো নাচের প্রশিক্ষণ। মেনে চলতে হয়েছে একাধিক নিয়ম। হিন্দি গান শুনে নাচের স্বভাব ছিল ছোট থেকেই। তবে অনুমতি ছিল না। লুকিয়ে লুকিয়ে মা কেবল সাপোর্ট করতেন নোরা ফাতেহিকে।

তবে ডান্সার নয়, তিনি হতে চেয়েছিলেন অভিনেত্রী। বলিউডে পা রেখে বুঝেছিলেন সফর এতোটাও সহজ নয়। নাচের প্রস্তাব পাওয়ার পর তাই গ্রহণ করেছিলেন নোরা। বলিউডে একের পর এক ভাল কাজ উপহার দিয়ে চলেছেন তিনি।

নোরার কথায়, ছোট থেকেই তার ইচ্ছা ছিল প্রথম সারির অভিনেত্রী হওয়ার, সে ইচ্ছেপূরণ না হলেও নোরা বর্তমানে বিটাউন খ্যাত সেরার সেরা ডান্সারদের মধ্যে অন্যতম।

তার একটি আইটেম ডান্স ছবির এক বাড়তি মাইলেজ হয়ে ওঠে বর্তমানে। ফলে সাম্প্রতিককালে একাধিক ছবিতে উল্লেখযোগ্য কাজ করতে দেখা যাচ্ছে তাকে। আবার রিয়েলিটি শো-তেও দিন দিন বাড়ছে তার কদর। বিচারকের আসনে মাঝেমধ্যেই দেখা মিলছে নোরা ফাতেহির। তবে এটা ছিল সবেমাত্র শুরু।

কেই বা জানত ফুটবল বিশ্বকাপের মাঝে ময়দানে গিয়ে গর্বিত করবেন এই সেলেব। কাতারে বিশ্বকাপের সন্ধ্যা তাই জমিয়ে দিলেন নোরা। ২০২২ সালের ফুটবল ওয়ার্ল্ডকাপ থিম সং তার জীবনের মোড় ঘুরিয়ে দেয়। গান মুক্তি পাওয়া মাত্রই সকলের নজর কেড়েছিলেন নোরা ফাতেহি।

কেবল দেশ নয়, গোটা বিশ্বের নজরের কেন্দ্রে সেদিন থেকেই নোরা। এরপর শুরু হয় বিশ্বকাপ সফর। স্টেডিয়ামে দাঁড়িয়ে প্রথম নিজের গান শোনা থেকে শুরু করে ফিফা ফ্যান ক্লাবের হয়ে পারফর্ম করা সবটাই, ছিল তার স্বপ্নের মতো। একটা সময় যে বলিউড তাকে কাজের সুযোগ দেয়নি, একটা ছোট চরিত্র দেয়নি, সেই বলিউডের গর্ব আজ নোরা ফাহেতি।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top