শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


রাখির অভিযোগের পর আটক তার স্বামী


প্রকাশিত:
৮ ফেব্রুয়ারি ২০২৩ ২১:৪৬

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১৮:০৯

ফাইল ছবি

রাখি সাওয়ান্তকে ঘিরে নাটক চলছেই। তার দাম্পত্য জীবনের প্রতিটা দিন যেন সেই নাটকের একেক অধ্যায়; যার শুরু পরকীয়ার অভিযোগ দিয়ে। তারপর বিচ্ছেদ।

বিচ্ছেদের পরেও প্রাক্তন স্বামী আদিল দুরানির বিরুদ্ধে একের পর এক অভিযোগ তুলেছেন টেলি তারকা।রাখির তোলা অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার আটকও করা হয় আদিলকে। তার গ্রেপ্তার হওয়ার পরেও থামতে নারাজ রাখি। আদিলের বিরুদ্ধে বিতর্ক উস্কে দেওয়া বেশ কিছু অভিযোগ টেলিভিশনের ‘ড্রামা কুইন’-এর।

আদিল দুরানির থেকে নিরাপত্তা চান জানিয়ে পুলিশের কাছেও গিয়েছিলেন রাখি। পুলিশের কাছে গিয়ে রাখি বলেন, আমার বাড়ির দু’টো চাবির মধ্যে একটা আমার কাছে, অন্যটা আদিলের কাছে। আমি চাই না, আদিল মাঝরাতে সেই চাবি ব্যবহার করে আমার বাড়িতে ঢুকুক। রাখি আশঙ্কা প্রকাশ করে আরও বলেন, ‘আদিল আর ওর গার্লফ্রেন্ড মিলে কিছু করে না বসে।’

আগেই আদিলের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলেছিলেন রাখি। সোমবার বিচ্ছেদ ঘোষণার পর থেকে আরও নতুন অভিযোগ এনেছেন তিনি। আদিলের জন্যই তার মায়ের মৃত্যু হয়েছে, এমন দাবিও করেন রাখি।

তিনি বলেন, সঠিক সময়ে চিকিৎসা হলে মাকে বাঁচানো যেত। তার অভিযোগ মায়ের অস্ত্রোপচারের জন্য সঠিক সময়ে টাকা দেননি আদিল। সেই কারণেই মাকে হারিয়েছেন তিনি। শুধু তাই নয়, আদিলের বিরুদ্ধে পারিবারিক সহিংসতার অভিযোগও তুলেছেন রাখি। আট মাসে নাকি তিনটি বিবাহ-বর্হিভূত সম্পর্কে জড়িয়েছেন তার স্বামী।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top