রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


আমির খানকে ‘বেচারা’ বলে কটাক্ষ কঙ্গনার


প্রকাশিত:
১২ ফেব্রুয়ারি ২০২৩ ০৫:৪৭

আপডেট:
১৯ মে ২০২৪ ০৫:৩৯

ফাইল ছবি

কঙ্গনা মানেই বিতর্কের অবতারণা। এটাই যেন বারবার প্রমাণ করতে উঠেপড়ে লেগেছেন তিনি। কিছুদিন আগে খানদের নিয়ে বিতর্কিত মন্তব্য করেন। এবার সরাসরি নিশানা করলেন আমির খানকে।

সম্প্রতি শোভা দের নতুন বই প্রকাশ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন আমির। সেখানেই কথায় কথায় ওঠে শোভা দের বায়োপিক তৈরি হলে, সেই ভূমিকায় অভিনয় করবেন কোন অভিনেত্রী। আমিরের সোজা উত্তর, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া বা আলিয়া ভাট। ঠিক সেই সময় শোভাই আমিরকে কঙ্গনার কথা মনে করিয়ে দেন।

কঙ্গনা সম্পর্কে আমির বলেন, ‘কঙ্গনা দারুণ অভিনেত্রী। নানাধরনের চরিত্রে অভিনয় করতে পারে। কঙ্গনা অবশ্যই সঠিক বাছাই হবে।’

এত প্রশংসা করেও পার পেলেন না আমির। উল্টো মিস্টার পারফেকশনিস্টকে কটাক্ষ করলেন কঙ্গনা। সামাজিকমাধ্যমে লেখেন, ‘বেচারা আমির খান। এমন ভান করলেন যে তিনি জানেনই না আমিই একমাত্র অভিনেত্রী যে চারবার জাতীয় পুরস্কার জিতেছি। অথচ অন্য যাদের নাম বলা হলো তারা একটিও জেতেনি।’

কঙ্গনার কথায়, ‘শোভা দের সঙ্গে আমার রাজনৈতিক চিন্তাভাবনার তফাৎ রয়েছে। তাও শোভা আমার অভিনয়ের প্রশংসা করেছে। শোভাকে ধন্যবাদ।’

মূলত কঙ্গনার ক্ষোভের জায়গায় আছেন দীপিকা, আলিয়ারা। এমনিতেই ভাট পরিবারের ওপর আগে থেকেই নাখোশ ‘কুইন’ অভিনেত্রী। সুযোগ পেলেই একহাত নিতে ছাড়েন না। তার নাম না নিয়ে আলিয়ার নাম নেওয়াতে একেবারে তেলেবেগুনে জ্বলে উঠলেন কঙ্গনা।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top