সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


ছবি আপলোড করে ট্রোলের মুখে শাহরুখের স্ত্রী


প্রকাশিত:
২০ ফেব্রুয়ারি ২০২৩ ০২:৩০

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১৯:৪৩

ফাইল ছবি

বলিউড বাদশা শাহরুখ খানের স্ত্রী গৌরী খান। অবশ্য তিনি নিজের নামেই পরিচিত। স্বামীর মতো অভিনয় জগতে পা না রাখলেও নায়িকাদের চেয়ে কোনো অংশে কম নয় তার লাইফস্টাইল। তাকে ঘিরে চর্চা হয় নিয়মিত। আলোচনার পাশাপাশি সমালোচিতও হন মাঝে মাঝে। এই যেমন সম্প্রতি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি আপলোড করে পড়লেন ট্রোলের মুখে।

সদ্য দুবাইতে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন গৌরী। সেই ছবি পোস্টও করেছিলেন ইনস্টাগ্রামে। গেটি ইমেজের পক্ষ থেকেও পোস্ট করা হয়েছে গৌরীর ওই ছবি। দুটো ছবিকে পাশাপাশি রাখলে পার্থক্য় বেশ বোঝা যাচ্ছে। দুই ছবিতে গৌরীকে দু’রকম লাগছে। ইনস্টাতে গৌরী যে ছবি পোস্ট করেছেন, সেখানে শাহরুখ ঘরনির গায়ের রং অনেক ফর্সা, মোহনীয় ত্বক, চোখগুলো বেশ বড় এবং চোখের রং গাঢ় দেখাচ্ছে।

রেডিটে ওই ছবি পোস্ট করে প্রশ্ন, ‘সেলেবদের কী দরকার নিজের ছবিকে আরও সুন্দর করে ছবি সম্পাদনা করার?’ অনেকেই গৌরীর এই কাণ্ডের সমালোচনা করেছেন। কেউ লিখেছেন, ‘বুড়ি বয়সে বাচ্চা সাজার চেষ্টা করছে।’ আবার আরেকজন লেখেন, ‘এরা ভগবানের দেওয়া রূপ-রঙে সন্তুষ্ট নয়।’ যদিও গৌরী ভক্তরা তাদের প্রিয় তারকার হয়ে সমালোচকদের জবাব দিয়েছেন। তাদের কথায়, ‘সবাই নিজেদের ছবিতে ফিল্টার ব্যবহার করে, সবাই ছবি এডিট করে, এটা স্বাভাবিক ব্যাপার।’

ওই ইভেন্টে থাই-স্লিট কালো গাউনে লেন্সবন্দি হয়েছেন গৌরী। মেয়ে সুহানার সঙ্গে আটলান্টিস হোটেলের লঞ্চ ইভেন্টে হাজির ছিলেন তিনি। ওই অনুষ্ঠানে যোগ গিয়েছিলেন শানায়া কাপুরও।

ভারতের অন্যতম প্রতিষ্ঠিত অন্দরসজ্জা শিল্পী গৌরী খান। নামিদামি তারকা, শিল্পপতিদের ঘর, অফিসের ইন্টেরিয়র ডিজাইন করেন তিনি। সদ্যই শাহরুখের ম্যানেজার পূজা দাদলানির বাড়ি নিজের হাতে সাজিয়ে দিয়েছেন গৌরী খান। বলিউডের ‘পাওয়ার কাপল’ শাহরুখ-গৌরী তাদের সন্তানদের নিয়ে তিন দশকের সুখের সংসার উপভোগ করছেন।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top