শুক্রবার, ৯ই জুন ২০২৩, ২৫শে জ্যৈষ্ঠ ১৪৩০


বাবার শেষকৃত্যে সানগ্লাস পরে সমালোচিত আয়ুষ্মান


প্রকাশিত:
২৫ মে ২০২৩ ১৫:৩২

আপডেট:
৯ জুন ২০২৩ ০৩:৪৫

 ফাইল ছবি

‘বাবা’ নয়, বরং বাবাকে ‘বন্ধু’ বলতেই স্বাচ্ছন্দ্যবোধ করতেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। সদ্য সেই প্রিয় বাবাকেই হারিয়েছেন তিনি। মানসিকভাবেই এতটাই বিপর্যস্ত যে অভিনেতা নিজমুখে কিছুই জানাননি। শোকসংবাদ ভাগ করে নিয়েছিলেন অভিনেতার মুখপাত্র।

গত মঙ্গলবার (১৬ মে) পাঞ্জাবের মোহালির এক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আয়ুষ্মানের বাবা পি খুরানা। চণ্ডীগড়ে বাবার শেষকৃত্য করতে দেখা যায় আয়ুষ্মানকে। সঙ্গে ছিলেন ভাই অপারশক্তি খুরানাও। সেই ছবি ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়। কিন্তু তার পরই বাঁধে বিপত্তি!

শববাহী গাড়ি থেকে বাবার মরদেহ কাঁধে করে নামানোর এক ছবি ঘিরে ব্যাপক চর্চা। আয়ুষ্মানের চোখে রোদচশমা, তা দেখে আছড়ে পড়ছে কটাক্ষের বান। একাধিক নেটাগরিক মন্তব্য করেছেন, ‘সানগ্লাস পরে বাবার শেষকৃত্য?’ কেউ মন্তব্য করেছেন, ‘সানগ্লাস খুলে শোকপ্রকাশ করুন। শ্মশানযাত্রায় এটা মানায় না।’ আরেকজন বললেন, ‘এই চশমাটা পরা খুব জরুরি ছিল?’

অনুরাগীরা যদিও অভিনেতার পক্ষ নিয়েই কথা বললেন। তাদের বক্তব্য, ‘চশমা পরা অপরাধ নাকি? এই অভিনেতার দুঃখেই তো কাঁদছিলেন একটু আগে!’ কেউ বললেন, ‘খুব রোদ নিশ্চয়ই। এভাবে বলছেন কেন?’

জানা যায়, আয়ুষ্মানের বাবা অনেক দিন ধরেই অসুস্থ ছিলেন। উত্তর ভারতের খ্যাতনামা জ্যোতিষীদের মধ্যে অন্যতম পি খুরানা। জ্যোতিষবিদ্যার বেশ কিছু বই লিখেছেন তিনি। যদিও জ্যোতিষচর্চায় বিশ্বাসী নন আয়ুষ্মান, তবে বাবার সঙ্গে তার রসায়ন ছিল দেখার মতো।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : editordailymail@gmail.com, newsroom.dailymail@gmail.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top