মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১


নতুন ভিডিওতে চমকে দিলেন উরফি


প্রকাশিত:
৫ সেপ্টেম্বর ২০২৩ ০১:৩৯

আপডেট:
১৪ মে ২০২৪ ০৩:২৩

 ফাইল ছবি

ভারতের নতুন প্রজন্মের অভিনেত্রী উরফি জাভেদ আবারও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচিত হয়েছেন। অদ্ভুত পোশাক পরে নেট দুনিয়ায় ভাইরাল হচ্ছেন তিনি। কখনো গায়ের ওপর কাপড় রাখেন, কখনো কাপড় খুলে দেন।

এভাবে পোশাক নিয়ে গবেষণা করে মিডিয়ার শিরোনামে আসছেন এই অভিনেত্রী। এবার খেলনা গাড়ি দিয়ে বুক ঢেকে নেট দুনিয়ায় আলোড়ন সৃষ্টি করলেন তিনি।

সম্প্রতি তার সোশ্যাল মিডিয়ায় একটি নতুন ভিডিও পোস্ট করে চমকে দিয়েছেন উরফি জাভেদ। এতে দেখা যাচ্ছে তার শরীরের উপরিভাগে কোনো পোশাক নেই। যেন গাড়ির লাইন পড়ে গেল বুকে। সারি সারি গাড়ি দিয়ে লজ্জা সরানো হয়েছে। হালকা নীল ট্রাউজার দিয়ে চুল বাঁধা। এমন ভিন্ন ফ্যাশনের স্বাদের উরফিকে দেখে সবাই হতবাক।

গাড়ি দিয়ে অভিনব উপায়ে শরীর ঢেকে সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়িয়েছেন উরফি জাভেদ। ভিডিওটির ক্যাপশনও বেশ নজরকাড়া। তাতে তিনি লিখেছেন, "আমার গাড়ির সাথে।" গাড়ি দুর্ঘটনার পর সবাই নিরাপদে ছিল

ভিডিওটি ঝড়ের মতো ভাইরাল হয়ে যায়। কয়েকদিন আগে কোমর থেকে ঝুলন্ত গাড়ি নিয়ে ভাইরাল হয়েছিল উরফি। এবার গাড়িটা বুকে চেপে নাড়া দিল। উরফির ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচিত।

এর আগে ঘড়ি, সেফটি পিন, ফুল, ক্লিপ দিয়ে জামাকাপড় বানিয়ে চমকে দিয়েছিলেন উরফি জাভেদ। এবার সেই তালিকায় যুক্ত হয়েছে গাড়ি। উরফির লুক অনেক নেটিজেনদের পছন্দ হয়নি।

একজন লিখেছেন, "আমার বাচ্চার গাড়ি ফিরিয়ে দাও, এবং সে কাঁদছে।" এমন মন্তব্যে ভরপুর সোশ্যাল মিডিয়া। তবে উরফি কোনো মন্তব্যের জবাব দেননি।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top