মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১


‘জওয়ান’ মুক্তির আগে তিরুপতি মন্দিরে শাহরুখ


প্রকাশিত:
৫ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৫৭

আপডেট:
১৪ মে ২০২৪ ১৬:৩০

 ফাইল ছবি

আগামী বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) মুক্তি পাচ্ছে বহুপ্রতীক্ষিত শাহরুখের ছবি জওয়ান। ট্রেলার মুক্তির পর থেকেই এই ছবি নিয়ে হইচই শুরু শাহরুখ ভক্তদের। তবে বলিউড বাদশা কিন্তু ছবি নিয়ে একটু টেনশনেই আছেন! আর তাই তো সুযোগ পেলেই পৌঁছে যাচ্ছেন বিভিন্ন তীর্থস্থানে।

কয়েকদিন আগেই বৈষ্ণদেবী দর্শনে গিয়েছিলেন শাহরুখ। আর এবার দর্শন করলেন তিরুপতি বালাজির। তবে এবার এক নন, শাহরুখের সঙ্গে ছিলেন মেয়ে সুহানা খানও।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকালে মন্দিরে গিয়ে পূজা দিলেন শাহরুখ ও সুহানা। সঙ্গে ছিলেন অভিনেত্রী নয়নতারাও। মন্দিরে ধুতি পরে পূজা দিলেন শাহরুখ। পূজা দেওয়ার পর মন্দিরের বাইরে ভক্তদের উদ্দেশে ছুড়ে দিলেন উড়ন্ত চুমু, জোর হাতে জানালেন শুভেচ্ছাও।

‘পাঠান’ ছবি মুক্তির আগে বৈষ্ণদেবী দর্শনে গিয়েছিলেন শাহরুখ। তবে ছবি মুক্তির আগে এই প্রথম তিরুপতি মন্দিরে গেলেন তিনি। অনেকের মতে, দক্ষিণের ব্যবসা ধরতেই শাহরুখ এটি করেছেন।

বলিউড সূত্রে খবর, সবমিলিয়ে এখনও পর্যন্ত জওয়ান-এর মোট ৫,৭৭,২৫৫টি টিকিট বিক্রি হয়েছে। হিন্দি বেল্টে 2D ফরম্যাটে ৫,২৯,৫৬৮টি টিকিট বিক্রি হয়েছে এবং আইম্যাক্সে টিকিট বিক্রির সংখ্যা ১১,৫৫৮টি। দক্ষিণী বাজারও কাঁপাচ্ছে ‘জওয়ান’। তামিল এবং তেলেগু বেল্টে যথাক্রমে ১৯,৮৯৯ এবং ১৬,২৩০টি টিকিট বিক্রি হয়েছে। এককথায় সর্বভারতীয় স্তরে রিলিজের আগেই শাহরুখের ছবি আয় মোট ১৬.৯৩ কোটি টাকা।

প্রসঙ্গত, ভারতজুড়ে ‘জওয়ান’ জ্বর। শুধু ভারত কেন, শাহরুখ খানের ভারতেই বাইরের অনুরাগীরাও উত্তেজনায় ফুটছেন। ট্রেলার প্রকাশ্যে এনেই বক্স অফিসে সিনেমা অর্ধেক হিট করে ফেলেছেন শাহরুখ খান।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top