মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১


ক্যাটরিনাও তাকে পছন্দ করেন, শুরুতে বিশ্বাসই হয়নি ভিকির


প্রকাশিত:
৬ সেপ্টেম্বর ২০২৩ ২০:৪০

আপডেট:
১৪ মে ২০২৪ ১৯:০৪

 ফাইল ছবি

২০২১ সালের ডিসেম্বর মাসে হঠাৎ করেই বিয়ের খবর দেন বলিউড অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এই দুই তারকার বিয়ের অনুষ্ঠানও হয়েছিল বেশ গোপনে।

এমনকি তাদের প্রেমের সম্পর্কের কথাও আড়াল করে রেখেছিলেন দীর্ঘদিন। ক্যাটরিনা ও ভিকির বিয়েতে পরিবারের সদস্যরা ব্যতীত তেমন কেউ উপস্থিত ছিলেন না। সে সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি প্রকাশ করেই বিয়ের খবর জানান এই দম্পতি।

ক্যাটরিনা-ভিকির বিয়ের খবরে ভক্তরাও বেশ অবাক হন। কারণ বাস্তবে কখনোই সম্পর্ক নিয়ে কিছু বলতে দেখা যায়নি তাদের। এমনকি খোদ ভিকিরও সংশয় ছিল, ক্যাটরিনা তাকে ভালোবাসেন কি না সে বিষয়ে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন এই অভিনেতা।

ভিকির বহু আগে থেকে বলিউডে প্রতিষ্ঠিত ক্যাটরিনা। ইন্ডাস্ট্রির সুপারস্টার নায়িকাদের তালিকায় ছিল তার নাম। ভিকির কথায়, প্রথম দিকে তিনি বিশ্বাসই করতে পারেননি, যে ক্যাটরিনা তাকে পছন্দ করছেন!

অভিনেতার মনে প্রশ্ন ছিল, ক্যাটরিনা হঠাৎ কেনই বা তাকে পছন্দ করবেন! তার প্রতি অভিনেত্রীর ভালো লাগার কথা জেনে ভিকির প্রতিক্রিয়া ছিল, ‘তুমি ঠিক আছো তো?’

তবে ভিকির ভাষ্য, ‘প্রথম দিকে এই বিষয়টা মেনে নিতে আমারই অসুবিধা হত। আমি তো বিশ্বাসই করতে পারতাম না যে ক্যাটরিনার মতো একজন তারকা আমাকে এত পাত্তা দিচ্ছে! তবে আমি ওর সঙ্গে সহজে মিশে বুঝতে পেরেছিলাম, মানুষ হিসাবে কতটা খাঁটি সে। তখনই আমি উপলব্ধি করেছিলাম, নিজের জীবনসঙ্গী হিসেবে ওকেই চাই।’

ভিকির কথায়, ক্যাটরিনার ‘স্টারডম’ কখনও তাদের সম্পর্কের বাধা হয়ে ওঠেনি। তিনি ব্যক্তি ক্যাটরিনার প্রেমে পড়েছিলেন।

প্রসঙ্গত, ‘কফি উইথ করণ’ এ এসে প্রথমবার ক্যাটরিনার মুখে শোনা গিয়েছিল ভিকির নাম। পরে করণ সেকথা ভিকিকে বলতে প্রথমে তিনি সেটা বিশ্বাসই করেননি। পরে অবশ্য় ভিকিই মেসেজ করে ক্যাটরিনাকে ডিনার ডেটে ডাকেন। তাদের সেই বন্ধুত্ব গড়ায় প্রেমে। তবে ভিকি বলেন, প্রেমে পড়ার পর নিজেদের সম্পর্ক নিয়ে তাদের কোনও সংশয় ছিল না, তারা প্রথম থেকেই জানতেন এটাকে পরিণতিতে রূপ দেবেন।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top