মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১


মা হওয়ার খবরে মুখ খুললেন অঙ্কিতা


প্রকাশিত:
৯ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৫৮

আপডেট:
১৪ মে ২০২৪ ০৯:৩৫

 ফাইল ছবি

বছরখানেক আগেই বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে। সম্প্রতি গুঞ্জন উঠেছে, মা হতে চলেছেন তিনি। এরপরই শুরু হয়েছে নানা আলোচনা। এবার সেই আলোচনার জবাব দিলেন অঙ্কিতা নিজেই। জানালেন, তিনি মা হচ্ছেন না।

অঙ্কিতার কথায়, ‘আমার মনে হয় এই খবর মিডিয়ায় চলতেই থাকে। আমাকে এখন আর এসব ভাবায় না। কোনও গুঞ্জনই আমাকে ছুঁতে পারে না। নিজেকে নিয়ে কত আলোচনা দেখি সোশ্যাল মিডিয়ায়। কিন্তু পাত্তা দিতে চাই না।’

অঙ্কিতার বর্তমান বয়স ৩৮ বছর। ৪০ হতে খুব বেশি বাকি নেই। মা হওয়ার তথাকথিত আদর্শ সময় প্রায় পার করেই ফেলেছেন তিনি। তা নিয়েও কি চিন্তা হয় না তার? অভিনেত্রীর কথায়, ‘আমি কোনওদিনও কিছু প্ল্যান করে করিনি। আমার ক্যারিয়ার থেকে শুরু করে বিয়ে। যা হওয়ার তাই হবে। আর তাছাড়া ওই যে বলে ‘বায়োলজিক্যাল ক্লক’ তা নিয়েও খুব একটা ভাবি না। যার যখন আসার হবে সে ঠিক আমার কাছে চলে আসবে। ইশ্বরের যা ইচ্ছে তা-ই হবে। কেউ কোনভাবেই আটকাতে পারবে না।’

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বিচ্ছেদে বেশ কিছু বছর সিঙ্গেল থাকার পর অবশেষে ২০২১ সালে বিয়ে করেন অঙ্কিতা। তার স্বামীর নাম ভিকি জৈন। কিছুদিন আগেই নিজের ক্যারিয়ার নিয়ে আফসোস করেছিলেন অঙ্কিতা।

অভিনেত্রী জানিয়েছিলেন ‘বাজিরাও মাস্তানি’র মতো ছবি ছেড়ে দিয়েছেন তিনি। সে সময় তিনি ভেবেছিলেন, সুশান্ত সিং রাজপুতকে বিয়ে করবেন। যার কারণে সেই সিনেমায় চুক্তিবদ্ধ হননি। কিন্তু সুশান্তকে আর বিয়ে করা হল না তার।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top