শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


অগ্রিম ৪০ লাখ নিয়ে আরও ৬০ লাখ দাবি শাকিবের


প্রকাশিত:
১২ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৫৭

আপডেট:
১৭ মে ২০২৪ ১২:২৬

 ফাইল ছবি

সিনেমায় অভিনয়ের জন্য নির্ধারিত পারিশ্রমিকের টাকা পুরোটাই অগ্রিম নিয়ে এখন আর কাজ করছেন না ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান, এমনটাই দাবি করেছেন পরিচালক বদিউল আলম।

এই নির্মাতার নতুন সিনেমা ‘নীল দরিয়া’য় অভিনয়ের কথা ছিল শাকিব খানের। গত ২০ জুলাই থেকে ছিল শুটিং শিডিউল। এজন্য পারিশ্রমিক হিসেবে শুরুতেই ৪০ লাখ টাকা প্রদান করা হয় নায়ককে। কিন্তু ‘প্রিয়তমা’ সিনেমা হিট হতেই নিজের পারিশ্রমিক বাড়িয়ে দেন ঢালিউডের এই শীর্ষ তারকা।

জানা গেছে, কয়েক মাস আগেও শাকিবের পারিশ্রমিক ছিল ৩৫ থেকে ৫০ লাখ টাকার মধ্যে। কিন্তু প্রিয়তমা সিনেমা মুক্তির পর পারিশ্রমিক ১ কোটি টাকা চাইছেন তিনি। আর এ কারণেই আটকে যায় ‘নীল দরিয়া’ সিনেমার শুটিং।

এ ব্যাপারে দেশের একটি সংবাদমাধ্যমকে বদিউল আলম বলেন, এখন শাকিব খানকে দিয়ে ‘নীল দরিয়া’ সিনেমা করতে হলে ৪০ লাখ টাকার সঙ্গে আরও ৬০ লাখ টাকা দিতে হবে বলে দাবি করেছেন তিনি। পারিশ্রমিক হিসেবে নেয়া ৪০ লাখ টাকা প্রযোজককে ফেরত দিয়েছেন সে।

তিনি আরও বলেন, আগের নির্ধারণ করা পারিশ্রমিকে এখন আর কাজ করতে চাইছেন না শাকিব খান। তাকে নিয়ে এখন কাজ করতে হলে ৪০ লাখের সঙ্গে আরও ৬০ লাখ টাকা দিতে হবে। মোট এক কোটি টাকা। কিন্তু আমরা তার সঙ্গে কথা চূড়ান্ত করার সময় যে পারিশ্রমিক ছিল, সেটি দিয়েই চূড়ান্ত করা হয়েছিল।

আফসোস করে এ পরিচালক বলেন, এখন নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হতে এক কোটি বা দুই কোটি টাকা সে নিতেই পারেন। এটি একান্তই তার ব্যক্তিগত ব্যাপার। কিন্তু আমরা তো তাকে আগের পারিশ্রমিকে চূড়ান্ত করেছি। এখন সে আমাদের কাছে এটা দাবি করতে পারেন না। তার নৈতিকতার মধ্যে এটি পড়ে না। কমিটমেন্ট ঠিক না থাকলে হবে না তো। এটা খুব অন্যায়।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top