মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১


বলিউড থেকে হলিউড, প্রিয়াঙ্কাকে নিয়ে যা বললেন করণ জোহর


প্রকাশিত:
১৩ সেপ্টেম্বর ২০২৩ ২২:২৬

আপডেট:
১৪ মে ২০২৪ ০৯:৩৭

 ফাইল ছবি

বলিউডের যেকোনো হিরোর চেয়ে তাকে নিয়ে আলোচনা কোনো অংশে কম হয় না। তিনি যা করেন, তাই হয়ে দাঁড়ায় চর্চার বিষয়। বলছি করণ জোহরের কথা। বলিউডের অন্যতম সফল পরিচালক তিনি।

সম্প্রতি টরেন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উত্‍সবে প্রদর্শিত হয় ‌‌‌‘কিল’ ছবিটি। ছবিটির সহ-প্রযোজক করণ জোহর। ছবির প্রিমিয়ারে সাংবাদিকরা করণের উদ্দেশে একের পর এক প্রশ্ন ছুড়ে দেন। যার মধ্যে অন্যতম প্রসঙ্গ ছিল প্রিয়াঙ্কা চোপড়া। হাসিমুখে উত্তর দিয়েছেনও তিনি।

প্রিয়াঙ্কা তার ক্যারিয়ার ধীরে ধীরে বলিউড থেকে সরিয়ে হলিউডে স্থানান্তরিত করেছেন। এই প্রসঙ্গে করণ বলেন, ‘যেভাবে একটার পর একটা ধাপ ও পেরিয়ে নিজের মতো করে সাফল্যের শিখরে পৌঁছেছে, তা দেখে ভালোলাগে।’ সেইসঙ্গে করণ আরও বলেন, ‘যেকোনো মাধ্যমে ও যা করেছে, যার হয়ে প্রতিনিধিত্ব করেছে, সব জায়গায়ই সফল হয়েছে, এটা সত্যিই অসাধারণ।’

২০০৮ সালে করণ জোহর প্রযোজিত‘দোস্তানা’ ছবিতে অভিন করেন প্রিয়াঙ্কা। করণের সঙ্গে প্রিয়াঙ্কার টক-মিষ্টি সম্পর্কের কথা শোনা যায়। তবে কয়েক মাস আগে একটি সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা দাবি করেন, বলিউডে একটা সময় তাঁকে কোণঠাসা করা হয়। তাই নাকি তিনি হলিউডে সরে আসতে বাধ্য হয়েছিলেন।

প্রিয়াঙ্কা বলেছিলেন, ‘লোকে আমাকে সুযোগ দিচ্ছিলো না, অনেকের সঙ্গে মতের অমিল হয়। এই খেলায় আমি পারদর্শী নই বলে ক্লান্ত হয়ে পড়েছিলাম।’ সেই বক্তব্য প্রকাশের পর থেকেই প্রিয়াঙ্কার অনুরাগীরা সমাজমাধ্যমে এ জন্য করণকে দায়ী করেন। যদিও ‘সিটাডেল’ ওয়েব সিরিজ খ্যাত অভিনেত্রী কারও নাম উল্লেখ করেননি। এদিকে প্রিয়াঙ্কা প্রসঙ্গে করনের সম্প্রতিক মন্তব্য অবাক করেছে অনেকেই।

বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রেই বেশি সময় কাটান প্রিয়াঙ্কা। একাধিক বিদেশি সিরিজে তার কাজের কথা চলেছে। অপরদিকে সম্প্রতি করণ জোহর পরিচালিত ‘কি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিটি মুক্তি পেয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top