মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১


রিজভীর সঙ্গে গাইলেন বলিউডের অন্তরা মিত্র


প্রকাশিত:
৬ মে ২০২১ ১৮:০২

আপডেট:
১৪ মে ২০২৪ ১২:২৪

ছবি: সংগৃহীত

প্রথমবারের মতো বাংলাদেশি কোনও সঙ্গীত শিল্পীর সাথে দ্বৈত গান করলেন বলিউডের জনপ্রিয় গায়িকা অন্তরা মিত্র। রোমান্টিক ঘরনার এই গানটিতে তিনি জুটি বেঁধেছেন গায়ক রিজভী ওয়াহিদের সঙ্গে।

‘চলে আয়’ শিরোনামের এই গানটি লিখেছেন ঋতম সেন। সুর ও সঙ্গীতায়োজন করেছেন ডাব্বু। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) প্রকাশ করছে গানটি।

অস্ট্রেলিয়ার বিভিন্ন মনোরম লোকেশনের চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা আশিকুর রহমান। এতে রিজভী ওয়াহিদের সাথে মডেল হয়েছেন ভারতীয় মডেল, ডান্সার ও কোরিওগ্রাফার মানজাংকা জিনি ডি।

'ভালোবাসা যত দূরে নিয়ে যাবে, যাবি কি তুই/ তোরই চোখে প্রেমের ঝোঁকে আমায় খুঁজে, পাবি কি তুই'-এমন কথার গানটি নিয়ে রিজভী ওয়াহিদ বলেন, ‘আমার পছন্দের শিল্পীদের একজন অন্তরা মিত্র। তিনি বলিউডের জনপ্রিয় একজন তারকা। বাংলা গান গেয়ে বাঙালি শ্রোতাদের মনও জয় করেছেন। তার সাথে কাজ করার ইচ্ছা ছিল খুব। এবার গানটি করে ফেললাম। তিনি খুব সুন্দর গেয়েছেন। গানের গল্পের সঙ্গে মিল রেখেই ভিডিওটি বানানো হয়েছে। আশা করছি আমার অন্যান্য গানগুলোর মত এটিও শ্রোতারা গ্রহণ করবেন।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ঈদ আয়োজনে আগামী ৭ মে (শুক্রবার) ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গান- ভিডিওটি। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাস এবং স্বাধীন মিউজিক অ্যাপে।

অন্তরা মিত্রের পিতা একজন সঙ্গীত শিক্ষক। তিন বছর বয়সে, মিত্র তার বাবার কাছ থেকে শেখার জন্য তার বাড়িতে এসেছিলেন অন্যান্য সন্তানদের সাথে গান গাইবেন। যখন মিত্রকে প্রতিযোগিতায় পরাজিত করা হয় তখন বলিউডের খ্যাতনামা সংগীত পরিচালক আনু মালিক তার প্লেব্যাক গানে কাজ করার প্রস্তাব দেন।

অন্তরা আজহার, জাব উই মেট, দিল তো বাচ্চা হায়, গোলমাল থ্রি, ১৯২০, অ্যাকশন রিপ্লের মতো জনপ্রিয় ছবিতে গেয়েছেন। এছাড়াও একাধিক ভাষায় গেয়েছেন: হিন্দি, উর্দু, বাংলা এবং ইংরেজিতে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top