মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১


নিজেকে কতটা বদলে ফেলেছেন এমি জ্যাকসন


প্রকাশিত:
২১ সেপ্টেম্বর ২০২৩ ১৫:২৪

আপডেট:
১৪ মে ২০২৪ ১৬:১৮

 ফাইল ছবি

বলিউডে খুব অল্প সময়েই কাজ করেছেন ব্রিটিশ মডেল-অভিনেত্রী এমি জ্যাকসন। তবে সেই ক্ষুদ্র সময়েই ভক্তদের কাছ থেকে বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি। রজনীকান্ত, অক্ষয় কুমারের বিপরীতে কাজ করে ক্যারিয়ারে ভালো কিছুর বার্তাও দিয়েছিলেন এমি। এমনকি টাইমস অব ইন্ডিয়া’র প্রতিবেদন অনুসারে ২০১২ সালের সবচেয়ে আকাঙ্খিত নারী ছিলেন তিনি।

তবুও হঠাৎ করেই বলিউডে কাজের পরিমাণ কমিয়ে ফেলেন এই অভিনেত্রী। পর্দায়ও খুব একটা দেখে মিলছিল না তার। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় ছিলেন। সেখানে খোলামেলা ছবিতে প্রায় সময়ই উত্তাপ ছড়াতে দেখা গেছে এমিকে।

এমিকে এই লুকেই চিনতেন ভক্তরা

এরই মধ্যে সার্জারি করে নিজের লুক সম্পূর্ণ বদলে ফেলেছেন এই তারকা। অভিনেত্রীদের জন্য সার্জারি খুব নতুন কোনো ঘটনা নয়। তবে এমি যেটা করেছেন, সেখানে তাকে চেনাই যেন এখন দায় হয়ে দাঁড়িয়েছে ভক্তদের।

নতুন এই লুকের জন্য চরমভাবে সমালোচিত হচ্ছেন এমি। কেউ কেউ মনে করছেন সার্জারির জন্যই এই হাল তার, আবার কারো মন্তব্য বেশি ডায়েটের কারণে এমন অবস্থা অভিনেত্রীর।

অভিনেত্রীর বর্তমান লুক

তবে অনেকেরই ধারণা, অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির লুক নিতে গিয়ে এই হাল এমির। যদিও এই তারকা তার বর্তমান লুক নিয়ে প্রকাশ্যে এখন পর্যন্ত কোনো মন্তব্যই করেননি।

২০১২ সালে ‘এক থা দিওয়ানা’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে এমির। এরপর অক্ষয় কুমারের বিপরীতে ‘সিং ইজ ব্লিং’, ছবিতে দেখা যায় তাকে। সেখান থেকে রজনীকান্ত ও অক্ষয় কুমারের সঙ্গে ‘২.০’ ছবিতেও অভিনয় করেন তিনি।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top