বুধবার, ১৫ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১


ভেস্তে গেল যুবরাজের বায়োপিকের প্ল্যান


প্রকাশিত:
২৪ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৪৯

আপডেট:
১৫ মে ২০২৪ ০০:২০

 ফাইল ছবি

ভারতের সাবেক ক্রিকেটার যুবরাজ সিং। তার ক্যারিয়ারের সেরা সময়ে ভক্তসংখ্যা নেহায়েত কম ছিল না। তার জীবনও বর্ণময়। রয়েছে নানা উত্থান-পতন। দল থেকে বাদ পড়া, ফিরে আসা।

ক্যান্সারে আক্রান্ত হয়েও হার না মানা, প্রেম ভাঙা, বলিউড অভিনেত্রীর সঙ্গে নাম জড়ানো সব কিছু মিলিয়ে তার জীবন নিয়ে একটি সিনেমা তো হয়েই যায়।

আর সেই সিনেমার পরিকল্পনা করেছিলেন বলিউড পরিচালক ও প্রযোজক করণ জোহর। চেয়েছিলেন যুবরাজ সিংয়ের বায়োপিক বানাবেন। সেই অনুযায়ী ঘোষণাও হয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে ভেস্তে যায় সব প্ল্যান।

নেপথ্যে ছিল যুবরাজ ও করণের মতের পার্থক্য। নিজের প্রস্তাবে অটল ছিলেন যুবরাজ। অন্যদিকে করণও নিজের সিদ্ধান্ত থেকে সরার পাত্র নন। যুবরাজের চরিত্রে এমন একজনকে পছন্দ ছিল করণের যাকে পছন্দ ছিল না যুবরাজের।

যুবি চেয়েছিলেন এমন একজনকে নিতে যিনি প্রথম সারির অভিনেতা। তার পছন্দ ছিল হৃতিক রোশন ও রণবীর কাপুর। যদিও করণ এ দুজনের কাউকেই যুবরাজের চরিত্রে ভাবেননি। তার পছন্দ ছিল অন্য কেউ। তিনি চেয়েছিলেন সিদ্ধার্থ চতুর্বেদীকে নিতে। কারণ যুবরাজের সঙ্গে মুখের মিল রয়েছে তার এমনটাই মনে করেছিলেন করণ জোহর।

যুবরাজ আপত্তি জানাতেই করণও বায়োপিকের আইডিয়া থেকে সরে আসেন। পরে যদিও সুর কিছুটা নরম হয়েছিল যুবরাজের। তিনি জানিয়েছিলেন সিদ্ধার্থ চতুর্বেদী তার চরিত্রে ভালো অভিনয় করতে পারেন। কিন্তু ততদিনে করণ ব্যস্ত হয়ে যান অন্য প্রজেক্টে। সে কারণে সিনেমাটির পরিকল্পনাও ভেস্তে যায়।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top