মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১


তিন খানের মধ্যে কারিনার প্রিয় কে?


প্রকাশিত:
১৭ অক্টোবর ২০২৩ ০৯:৩৫

আপডেট:
১৪ মে ২০২৪ ০২:৪০

ফাইল ছবি

বলিউডের অন্যতম জনপ্রিয় ও সফল অভিনেত্রী কারিনা কাপুর খান। দুই দশকের বেশি সময়ের অভিনয় জীবনে নানা ধরনের ছবিতে অভিনয় করেছেন। প্রেমের ছবি হোক বা ঐতিহাসিক প্রেক্ষাপটে তৈরি ছবি, এমনকি কাল্পনিক বিজ্ঞানের ছবিতেও অভিনেত্রী হিসেবে নিজের জাত চিনিয়েছেন কারিনা।

সম্প্রতি ওটিটি জগতে পা রেখেও নিজের কাজের জন্য প্রশংসিত হয়েছেন তিনি। ইতোমধ্যে মুক্তি পেয়েছে তার থ্রিলার ঘরানার ছবি ‘জানে জান’। মুক্তির অপেক্ষায় ‘দ্য বাকিংহাম মার্ডার্স’। ওটিটিতে বিজয় বার্মা, জয়দীপ আহলাওয়াতের মতো অভিনেতাদের সঙ্গে কাজ করলেও বড় পর্দায় বলিউডের বড় বড় তারকাদের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন কারিনা। সেই তালিকায় আছেন তিন খানও। শাহরুখ, সালমান ও আমির। তাদের মধ্যে কোন খানকে সবচেয়ে এগিয়ে রাখেন অভিনেত্রী?

করণ জোহরের ‘কভি খুশি কভি গম’ ছবিতে শাহরুখের সঙ্গে কাজ করলেও ‘অশোকা’, ‘রা ওয়ান’ ছবিতে তার সঙ্গে জুটি বেঁধেছিলেন কারিনা। অন্যদিকে, সালমানের সঙ্গে ‘বডিগার্ড’ এবং আমিরের সঙ্গে ‘থ্রি ইডিয়টস’, ‘লাল সিং চাড্ডা’ ছবিতে জুটি বাঁধেন তিনি।

কারিনার মতে, শাহরুখের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা অন্য সবার চেয়ে আলাদা। তিনি বলেন, আমির কোনো একটা ছবিতে অভিনয় করার সময় সেই ছবির কলাকুশলীদের সঙ্গে ওঠাবসা করেন। সেটেই খাওয়া-দাওয়া করতে ভালোবাসেন, সিনেমা ছাড়া অন্য কিছু নিয়ে কথাও বলেন না তিনি। মাঝে মাঝে তো আমির এত মগ্ন হয়ে যেতেন যে, আমি গিয়ে তাকে শান্ত করতাম।

আর শাহরুখ? কারিনার কথায়, শাহরুখ অন্য মাটির তৈরি। কেউই তার মতো নয়। শাহরুখ যথার্থ বাদশা। সেটে সবার খেয়াল রাখা থেকে শুরু করে সবার সঙ্গে মিলেমিশে থাকা– সবটুকু করেন শাহরুখ। একটা সিনেমার সেটকে যেন বাড়ির মতো সুন্দর বানিয়ে তোলেন তিনি।

তারকা হিসেবে কে এগিয়ে তাহলে? কারিনার জবাব, আমি তো বলব, ‘জওয়ান’-এর পরে শাহরুখই সবচেয়ে বড় তারকা।

বলিউডের তিন তারকার সঙ্গে কাজ করলেও বাস্তব জীবনে চতুর্থ জনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন কারিনা। ২০১২ সালে সাইফ আলি খানকে বিয়ে করেন অভিনেত্রী। সম্প্রতি নিজেদের ১১তম বিবাহবার্ষিকী পালন করলেন যুগল। দুই ছেলে তৈমুর ও জাহাঙ্গিরকে নিয়ে সুখের সংসার কারিনা ও সাইফের।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top