বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১


ঐশ্বরিয়ার সঙ্গে বিচ্ছেদ গুঞ্জনের মাঝে যা বললেন অভিষেক


প্রকাশিত:
১৩ ডিসেম্বর ২০২৩ ১২:২৮

আপডেট:
১৫ মে ২০২৪ ১৪:১৮

ফাইল ছবি

দীর্ঘদিন এক ছাদের নিচে আছেন অভিষেক-ঐশ্বরিয়া। এ দম্পতির একমাত্র কন্যাসন্তান আরাধ্যও এখন বেশ বড়। সম্প্রতি গুঞ্জন উঠেছে ভাঙনের মুখে তাদের ঘর। বলিউডের সবচেয়ে চর্চিত বিষয় হয়ে দাঁড়িয়েছে এটি।

সূত্রের খবর, শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে বনিবনা হচ্ছে না বচ্চন বধূর। সেই জন্যই নাকি অ্যাশ-অভিষেকের মধ্যে সমস্যা আরও জটিল হয়েছে। যদিও এ প্রসঙ্গে ঐশ্বরিয়া বা অভিষেক কোনও বিবৃতি দেননি। এবার বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই সামাজিক মাধ্যমে একটি পোস্ট দিয়েছেন জুনিয়র বচ্চন।

২০০৩ সালের ১২ ডিসেম্বর মুক্তি পেয়েছিল তার অভিনীত ছবি ‘এলওসি কার্গিল’। ছবিটি নিয়ে অভিষেক লিখেছেন, “চোখের নিমেষে সময় চলে যাচ্ছে। ‘এলওসি কার্গিল’ মুক্তি পেয়েছে ২০ বছর হয়ে গেল। বন্ধুদের সঙ্গে কাজ করতে খুব ভালো লেগেছিল। ভারতীয় সেনাদের বীরত্বের গল্প বলতে গিয়ে গর্ববোধ হচ্ছিল। পরিচালককে অসংখ্য ধন্যবাদ আমাকে যুক্ত করার জন্য।”

পেশাগত জীবন নিয়ে লিখলেও ব্যক্তিগত জীবন নিয়ে টু-শব্দটি করেননি অভিষেক। তাই পরিষ্কার হয়নি ঐশ্বরিয়ার সঙ্গে তার সম্পর্কের বিষয়টি। এদিকে সাবেক বিশ্বসুন্দরীর আঙুলে শোভা পাচ্ছে না বিয়ের আংটি। নেটিজেনদের ধারণা, সম্পর্কে ছন্দপতন ঘটায় খুলে ফেলেছেন সেটি।

শোনা গেছে, শ্বশুর বাড়ির পরিবারের সদস্যদের সঙ্গে বিচ্ছেদের জেরে বাবার বাড়ি গিয়ে উঠেছেন ঐশ্বরিয়া। লম্বা সময় পর এ তারকাদ্বয়ের বিচ্ছেদের গুঞ্জন শুনে অনুরাগীরা হতাশ।

 



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top