মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১


সুশান্তের নিথর দেহ দেখে যে অনুভূতি হয়েছিল অঙ্কিতার


প্রকাশিত:
৩ জানুয়ারী ২০২৪ ১৮:১৪

আপডেট:
১৪ মে ২০২৪ ২৩:২৬

সুশান্ত

২০০৯ সালে ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকে প্রধান দুই চরিত্রে অভিনয় করেন অঙ্কিতা লোখান্ডে ও সুশান্ত সিং রাজপুত। সেই থেকে তাদের সম্পর্কের শুরু। ৬ বছরের দীর্ঘ সম্পর্কে ছিলেন তারা।

২০২০ সালের ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল বলিউড অভিনেতার ঝুলন্ত লাশ। সুশান্তের মৃত্যুতে শোকবিহ্বল হয়ে পড়েছিলেন তার অনুরাগীরা। সুশান্তের সাবেক প্রেমিকা ও টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে নায়কের মৃত্যুর পর অনেক কথাই বলেছিলেন।

সম্পর্ক ভাঙলেও সুশান্তের জন্য যে তার মনের কোণে জায়গা রয়ে গেছে, সে বিষয়টি বোঝা যেত অঙ্কিতার কথায়। এ মুহূর্তে ‘বিগ বস্ ১৭-এর প্রতিযোগী অঙ্কিতা। সেখানে অভিনেত্রীর অন্য এক রূপ দেখতে পাচ্ছেন অনুরাগীরা। বিগবসের বাড়িতেও নানা আলোচনার মধ্যে উঠে আসে সুশান্তের কথা।

প্রতিযোগীদের মধ্যে অনেকেই আগ্রহী নায়কের বিষয়ে জানতে। তাই অঙ্কিতাকে অনেক সময়ই নানা ধরনের প্রশ্নের সম্মুখীন হতে হয়।

তেমনই একদিন গল্প করতে করতে প্রতিযোগী মুন্নারা চোপড়া তাকে প্রশ্ন করেন, সুশান্ত সম্পর্কে কাউকে নেতিবাচক মন্তব্য করতে দেখলে তিনি কী করেন?

প্রশ্ন শুনে অঙ্কিতা উত্তর দিয়েছিলেন যে, কারও তরফ থেকে কোনো রকম নেতিবাচক মন্তব্য দেখতে পেলেই তিনি তাদের ব্লক করে দেন। তা শুনে মুন্নারা বলেন, “আমার ছবিতে কোনো নেতিবাচক মন্তব্য পড়লে আমি এড়িয়ে যাই।”

তখনই অঙ্কিতা বলেন, “সুশান্তের মৃত্যুর পর এত খারপ খারাপ কথা শুনতে হত আমায়, সেটা আমি নিতে পারতাম না। তাই বাধ্য হতাম।”

তাদের কথোপকথনে উঠে আসে সুশান্তের মৃত্যুর দিনটির কথা। অঙ্কিতা বলেন, “যখন সুশান্তের নিথর দেহের ছবি দেখি, আমার হাত-পা কাঁপছিল। এক জায়গায় স্থির হয়ে গিয়েছিলাম। ভাবছিলাম, মানুষটার মাথায় কত কী ছিল! ও যাওয়ার সঙ্গে সঙ্গে সব কিছু চলে গেল। এক মিনিটে মানুষটা সবার কাছে ‘বডি’ হয়ে গেল।”



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top