সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


অন্তঃসত্ত্বাদের সহায়তায় এগিয়ে এলেন আনুশকা


প্রকাশিত:
২০ মে ২০২১ ১৯:৪৩

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১০:০১

আনুশকা শর্মা। ছবি: সংগৃহীত

কোভিড-১৯ এ বিপর্যস্ত ভারত। বর্তমানে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে দক্ষিণ এশিয়ার দেশটি। রোজ কয়েক লাখ মানুষের দেহে করোনা সংক্রমণ ধরা পড়ছে। মারা যাচ্ছে হাজার হাজার মানুষ। বুধবার (১৯ মে) চার হাজার ৫২৯ জনের মৃত্যুর খবর দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। এটিই এখন পর্যন্ত দেশটিতে একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। করোনায় এ পর্যন্ত ভারতে মারা গেছেন দুই লাখ ৮৩ হাজার ২৪৮ জন।

করোনায় সবচেয়ে ভয়ে আছেন অসুস্থরা। পাশাপাশি উদ্বেগ কাজ করছে অন্তঃসত্ত্বাদের। তার অনাগত সন্তানের পৃথিবীর আলো দেখা নিয়ে শঙ্কা ভর করেছে মনে। কারণ সন্তান পেটে আসার পর নানা উপসর্গ দেখা দেয়। যেতে হয় হাসপাতালে। কিন্তু করোনাকালে হাসপাতালে সিট পাওয়া কঠিন। আইসিইউ খালি নেই।

করোনাকালেই মা হয়েছেন বলিউডের নামি অভিনেত্রী আনুশকা শর্মা। গত জানুয়ারিতে প্রথম কন্যা সন্তান ভামিকার জন্ম দিয়েছেন তিনি। এবার তিনি এগিয়ে এলেন হবু মায়েদের সাহায্য করতে।

ইনস্টাগ্রাম স্টোরিতে আনুশকা লিখেছেন, ‘জাতীয় মহিলা কমিশন একটি হেল্পলাইন নম্বর চালু করেছে, ২৪ ঘণ্টা সেই নম্বরে সহায়তা পাবেন হবু মায়েরা। হোয়াটসঅ্যাপ নম্বরটি হলো- ৯৩৫৪৯৫৪২২৪, এটি তাদের ‘হ্যাপিটুহেল্প’ উদ্যোগের অন্তর্ভুক্ত’।

সবরকমের মেডিক্যাল পরিসেবা পৌঁছে দিতে তৈরি হয়েছে টিম, তাও জানান আনুশকা।

দিন কয়েক আগেই করোনা ত্রাণের জন্য তহবিল গঠন করে ১১ কোটি টাকা সংগ্রহ করেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। সেই তহবিলে নিজেদের পক্ষ থেকে ২ কোটি রুপি অনুদান দেন এই তারকা দম্পতি।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top