সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


ফারুকীর শারীরিক অবস্থা জানালেন তিশা


প্রকাশিত:
২৪ জানুয়ারী ২০২৪ ১৮:২৯

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০০:১০

ফাইল ছবি

সোমবার (২২ জানুয়ারি) অসুস্থ হলে হাসপাতালে ভর্তি করা হয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীকে। সামাজিক মাধ্যমে ফারুকীর স্ত্রী নুসরাত ইমরোজ তিশা জানান, ব্রেইন স্ট্রোক হয়েছে নির্মাতার। সামাজিক মাধ্যমে ফারুকীর শারীরিক অবস্থা সম্পর্কে জানালেন তিশা।

আজ বুধবার (২৪ জানুয়ারি) নিজের ফেসবুকে হাতের ওপর হাতের পরশ রাখা একটি ছবি দিয়েছেন তিশা। সেইসঙ্গে লিখেছেন, প্রতিটি মানুষের জীবনে মেঘ আসে,আবার মেঘ চলেও যায়, শুধু একটু ধৈর্য্য ধরতে হয়। আপনাদের দোয়ায় মোস্তফা সরয়ার ফারুকী এখন বিপদমুক্ত আল‌‌‌হামদুলিল্লাহ।

এরপর অভিনেত্রী লেখেন, কিছুদিন বিশ্রামের প্রয়োজন। তারপর আবারও সে কাজে ফিরবে। অনেকেই আমাকে ফোন ও এসএমএস করেছেন। অনেকেরই ফোন ও এসএমএস এর উত্তর দিতে পারি নাই । তার জন্য অনেক দুঃখিত। সবাইকে অনেক ধন্যবাদ এতো দোয়া আর ভালোবাসার জন্য।

গতকাল মঙ্গলবার সকালে সংবাদমাধ্যমকে তিশা বলেছিলেন, ‘চিকিৎসকেরা জানিয়েছেন, অপারেশন করতে হবে না। তবে পুরোপুরি সুস্থ হতে একটু সময় লাগবে। চিকিৎসকেরা এও বলেছেন, ৭২ ঘণ্টা পর পর্যবেক্ষণে রাখতে হবে। এরপর ব্রেইনের একটা সিটি স্ক্যান করা হবে।’

এর আগে সোমবার (২২ জানুয়ারি) মধ্যরাতে ফারুকীর অসুস্থতার খবর জানিয়ে নিজের ফেসবুকে তিশা লিখেছিলেন, আজ সন্ধ্যা থেকে মোস্তফা একটু অসুস্থ। ডাক্তারের কাছে নিতেই ডাক্তার বললেন এনজিওগ্রাম করতে। করা হলো। ছোট একটা ব্রেইন স্ট্রোক হয়েছে ওর। নিউরো আইসিইউ তে অবজারভেশনে আছে এখন। সবাই মোস্তফা সরওয়ার ফারুকীর জন্য দোয়া করবেন।

মোস্তফা সরয়ার ফারুকীর সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি। ওয়েবফিল্মটির মাধ্যমে প্রথমবার অভিনয়ে এসেছেন তিনি। তার বিপরীতে আছেন তিশা। আরও অভিনয় করেছেন ইরেশ যাকের, ডিপজল, শরাফ আহমেদ জীবন, ডলি জহুর প্রমুখ।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top