রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


সহঅভিনেত্রীকে বাঁশ দিয়ে পিটিয়ে হাসপাতালে পাঠান প্রিয়াংকার বোন!


প্রকাশিত:
২৮ জানুয়ারী ২০২৪ ১৫:১৭

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ০৫:১৭

প্রিয়াংকা চোপড়া ও পরিণীতি চোপড়ার চাচাতো বোন মান্নারা চোপড়া। ‘বিগ বস ১৭’-এর ঘরের সেরা পাঁচ প্রতিযোগীর মধ্যে অন্যতম তিনি। এ সিজনে নিজের ব্যক্তিত্বের ছাপও রেখেছেন মান্নারা। তবে সেই কারণে কম সমস্যার মুখোমুখি হননি তিনি। অনেক সময় অভিযোগ উঠেছে অন্য নারী প্রতিযোগীকে সম্মান করেন না মান্নারা।

তবু ‘বিগ বস’-এর নিজস্ব একটা পরিচিতি তৈরি করতে সক্ষম হয়েছেন তিনি। এবার মান্নারাকে নিয়ে গুরুতর অভিযোগ আনলেন তার প্রথম সিনেমার সহঅভিনেত্রী শ্রদ্ধা দাস।

বলিউডে মান্নারার হাতেখড়ি হয় ‘জিদ’ সিনেমার মাধ্যমে ২০১৪ সালে। কিন্তু সেই ছবিতে বিশেষ একটা ছাপ রাখতে পারেননি তিনি। যদিও দক্ষিণী বিনোদন জগতের অন্যতম পরিচিত মুখ তিনি।

তবে এত বছর কেটে যাওয়ার পর মান্নারাকে নিয়ে মুখ খুললেন তার সহঅভিনেত্রী শ্রদ্ধা। তার অভিযোগ, ছবির শুটিং চলাকালীন তাকে এমন মার মারেন মান্নারা যে হাসপাতালে ভর্তি হতে হয় শ্রদ্ধাকে।

এই প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রদ্ধা বলেন, ‘‘জিদ’ সিনেমার শুটিংয়ের ঘটনা। একটা দৃশ্যে মান্নারার আমাকে ধাক্কা দেওয়ার কথা। অ্যাকশন পরিচালক বলেন হালকাভাবে ধাক্কা দিতে। মান্নারা এত জোরে ধাক্কা দেন যে সিঁড়ি থেকে পড়ে যাই। আমি প্রথমে ভেবেছিলাম নতুন এসেছে বুঝতে পারেনি।’

কিন্তু দ্বিতীয় দিনে আরও আগ্রাসন দেখান মান্নারা। শ্রদ্ধা বলেন, ‘দ্বিতীয় দিন আমার ও মান্নারার একটি মারপিটের দৃশ্য ছিল। ওকে বলা হয় শোলা দিয়ে আমাকে মারতে। কিন্তু কারও কথা না শুনে বাঁশের লাঠি দিয়ে মারতে শুরু করে, বুকে সজোরে লাথি মারে। শেষমেশ আমাকে হাসপাতালে ভর্তি হতে হয়।’

প্রায় ৯ বছর আগে এ সিনেমাটি মুক্তি পায়। বক্স অফিসে বিশেষ সাফল্য পায়নি এ সিনেমা। নায়ক-নায়িকা যারা ছিলেন তাদের ক্যারিয়ারও যে বিশেষ উড়ান নিয়েছে তাও নয়। কিন্তু এত বছর এ প্রসঙ্গে কখনো কোনো মন্তব্য করেননি শ্রদ্ধা। তবে হঠাৎ মান্নারা ‘বিগ বস’-এর ফাইনালে উঠতেই এ অভিযোগ কেন, ভাবাচ্ছে মান্নারার অনুরাগীদের।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top