রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


দেহরক্ষীর জন্য দিনরাত হাসপাতালে কার্তিক আরিয়ান


প্রকাশিত:
২৮ জানুয়ারী ২০২৪ ১৮:৪৯

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ১৮:৩১

ফাইল ছবি

বেশ অল্প সময়ে বলিউডে নিজের জায়গা মজবুত করে নিয়েছেন কার্তিক আরিয়ান। একের পর এক হিট সিনেমা উপহার দিচ্ছেন তিনি। তাই বি-টাউনে প্রযোজক ও পরিচালকদের ভরসার জায়গায় পরিণত হয়েছেন এ নায়ক। এবার প্রমাণ মিলল নায়ক হিসেবে আরিয়ান যতটা জনপ্রিয় ততটাই মানবিক। দেহরক্ষীর জন্য দিনরাত হাসপাতালে পড়ে রইলেন তিনি।

সম্প্রতি কার্তিক আরিয়ানের দেহরক্ষী মুম্বাইয়ে একটি সড়ক দুর্ঘটনায় পড়েন। তাকে আহত অবস্থায় বান্দ্রার হিন্দুজা হাসপাতালে নিয়ে যেতে হয়। খবর পেয়েই অভিনেতা ওই হাসপাতালে ছুটে যান।

হাসপাতালের এক কর্মচারী জানান, কার্তিক তার দেহরক্ষীর সঙ্গে প্রতিদিন শুধু দেখাই করেননি। বরং তার সঙ্গে খুব সুন্দর একটা সময় কাটাতেন এবং তাকে সম্ভাব্য সব উপায়ে সাহায্য করেন। বর্তমানে তার দেহরক্ষী হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরেছেন।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে আরিয়ানের নতুন ছবি ‘চান্দু চ্যাম্পিয়ন’। এরইমধ্যে প্রকাশ পেয়েচ হে ছবিটির প্রথম ঝলক। এতে সেনাবাহিনীর পোশাকে দেখা গেছে তাকে।

মাস কয়েক আগে লন্ডনে ছিলেন কার্তিক। সেখানে ‘চান্দু চ্যাম্পিয়ন’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। প্রাক্তন সেনাবাহিনীর সদস্য তথা অ্যাথলিট মুরলীকান্ত পেটকরের জীবনকাহিনি অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি। প্যারাঅলিম্পিকে স্বর্ণপদক জিতেছিলেন মুরলীকান্ত। কীভাবে এই অসাধ্যসাধন করেন তিনি? পর্দায় বাস্তবের সেই কাহিনিই ফুটিয়ে তুলতে চলেছেন ‘৮৩’ পরিচালক কবীর খান।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top