সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


বিয়ের খবর দিলেন প্রিয়াংকার বোন মীরা


প্রকাশিত:
৩১ জানুয়ারী ২০২৪ ১৪:৫১

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১০:৪৮

ফাইল ছবি

একের পর এক তারকার বিয়েতে মুখর হয়ে উঠেছে সিনেমাপাড়া। মাস কয়েক আগেই গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন প্রিয়াংকা-পরিণীতির চাচাতো বোন মীরা চোপড়া।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, দীর্ঘদিনের প্রেমিক সন্দীপ সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন মীরা।

গত ২০ ডিসেম্বর ভারতীয় গণমাধ্যম জুম টিভি এক প্রতিবেদনে জানায়, আগামী বছরের ফেব্রুয়ারিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন মীরা-সন্দীপ। তার পর বিয়ে নিয়ে টুঁ শব্দও করেননি মীরা। অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন এই অভিনেত্রী।

ইনস্ট্যান্ট বলিউডকে দেওয়া সাক্ষাৎকারে মীরা বলেন, মার্চে আমাদের বিয়ে। ওই মাসের কোনো একটি দিন বিয়ের জন্য চূড়ান্ত করা হয়েছে। আমরা রাজস্থানে বিয়ে করব। বিয়ের বিস্তারিত তথ্য সময়ের সঙ্গে সঙ্গে জানানো হবে বলেও জানান মীরা।

জানা গেছে, মীরার চাচাতো বোন প্রিয়াংকা-পরিণীতিকেও নিমন্ত্রণ করা হবে। সেই সময় যদি প্রতিশ্রুতি দেওয়া কোনো কাজ তাদের হাতে না থাকে, তবে তারা বিয়েতে উপস্থিত থাকবেন বলেও জানিয়েছেন মীরা।

২০০৫ সালে তামিল ভাষার ‘আনবে আরুইরিয়ে’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন মীরা। এর পর তেলেগু, কন্নড় ভাষার সিনেমায় অভিনয় করে পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি।

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজ করার কিছু দিন পর ২০১৪ সালে ‘গ্যাং অব গোস্টস’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন মীরা। ইতোমধ্যে বেশ কয়েকটি হিন্দি সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top