সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


প্রথম লাইভ শোর আগে যার ফোন পেয়ে চাঙা পরিণীতি


প্রকাশিত:
৩১ জানুয়ারী ২০২৪ ১৭:২৩

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১২:৫৯

ফাইল ছবি

গত বছর নিজের জীবনকে নতুনভাবে সাজিয়েছেন বলিউড সেনসেশন পরিণীতি চোপড়া। আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার সঙ্গে গাঁটছড়া বেঁধে সংসার পেতেছেন পরিণীতি। মুম্বাই থেকে দিল্লি— দুই শহরের মধ্যে নিজের জীবন সামলাতেই এখন ব্যস্ত অভিনেত্রী।

পরিণীতি রাজনীতিককে বিয়ে করেছেন বটে তবে তার পরে বিনোদন জগৎ থেকে নিজেকে সরিয়ে নেননি। প্রিয়াংকা চোপড়ার বোন নতুন বছরে মাইক্রোফোন হাতে তুলে নিয়েছেন। মুম্বাইয়ে ছিল প্রথম শো। অসম্ভব চাপ অনুভব করছিলেন। স্বামী রাঘব ফোন করেন তাকে। এক ফোনেই চাঙা তিনি।

অভিনয়ের পাশাপাশি গানের তালিমও নাকি ছোট থেকেই পেয়েছেন পরিণীতি। তার গলা যে বেশ সুরেলা, সেই প্রমাণ মিলেছে ‘মেরি পেয়ারি বিন্দু’ ছবিতে। ওই ছবিতে গায়িকার চরিত্রে অভিনয় করতে গিয়ে প্লেব্যাকও করেছিলেন পরিণীতি। নিজের বিয়েতে স্বামী রাঘবের জন্য একটি গান রেকর্ড করেন তিনি। পরিণীতির রাঘবের দিকে হেঁটে যাওয়ার সময় আবহে চলেছিল সেই গানই।

তবে এবার একেবারে দর্শকের সামনে ‘লাইভ কনসার্ট’ করলেন পরিণীতি। হাজার হাজার দর্শকের সামনে মাইক্রোফোন তুলে গান গাইতে খানিক চাপ অনুভব করছিলেন অভিনেত্রী। নিজেই জানাচ্ছিলেন উদ্বেগের কথা। সেই সময় ফোন আসে রাঘবের। ফোনে তিনি পরিণীতির হাল হকিকত জানতে চান। স্টেজের ছবি দেখান পরিণীতি।

তখনই রাঘব বলেন, ‘তুমি বাড়তি চাপ নিচ্ছ না তো, মঞ্চ তৈরি। আমার শুভেচ্ছা সর্বদা তোমার সঙ্গে রয়েছে।’

স্বামীর সঙ্গে কথোপকথনের এই ছবি নিজের সামাজিকমাধ্যমের পাতায় পোস্ট করেছেন অভিনেত্রী। প্রথম শো ভালোই ভালো মিটেছে। খুব শিগগিরই আসতে চলেছে তার প্রথম অ্যালবাম।

দিন কয়েক আগেই পরিণীতি জানিয়েছিলেন, তিনি নাকি নিজের প্রথম গানের অ্যালবামের কাজও শুরু করে দিয়েছেন। সামাজিকমাধ্যমের পাতায় নিজের স্টুডিওর ছবি পোস্ট করে তিনি লেখেন, গান আমার জীবনের সবচেয়ে ভালোবাসার জায়গা। বহু গায়ককে মঞ্চে পারফরম করতে দেখেছি। এবার আমিও সেই জগতে পা রাখতে চলেছি। জীবনের নতুন এক অধ্যায় শুরু করতে চলেছি।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top