সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


পুনম বেঁচে আছেন, জানালেন মৃত্যু সংবাদ ছড়ানোর কারণ


প্রকাশিত:
৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:১৪

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০৭:৫৩

ফাইল ছবি

গতকাল শুক্রবার সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডের মৃত্যু সংবাদ। অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকেই জানানো হয় খবরটি। তবুও বিশ্বাস করছিলেন না অনেকে। কেউ দাবি করছিলেন, পুনম নিজেই মিথ্যা খবরটি ছড়িয়েছেন। এবার সেই ধারণাই সত্যি হলো। ইনস্টাগ্রামে দেওয়া এক ভিডিওতে পুনম নিজেই জানালেন, বেঁচে আছেন তিনি।

ভিডিও বার্তায় এসে পুনম জানান, নিজেই ছড়িয়েছিলেন মৃত্যুর খবর। এর জন্য ক্ষমাও চাইলেন অভিনেত্রী। সেইসঙ্গে জানান ভুয়া খবর ছড়ানোর কারণ।

জরায়ু-মুখের ক্যানসার নিয়ে মহিলাদের মধ্যে সচেতনতা বৃদ্ধি ছিল তার উদ্দেশ্য। মহিলাদের এই সম্পর্ক টিকার কী প্রয়োজনীয়তা সেটাই জানান পুনম। সম্প্রতি অন্তর্বতী বাজেট পেশের দিন অর্থমন্ত্রী নির্মলা সীতারমণও কিশোরীর মেয়েদের জরায়ু-মুখের ক্যানসারে নিরাময়ের টিকার প্রসঙ্গ উল্লেখ করেন। তার পরদিনই পুনেমর এই পোস্ট। গোটা একদিন টানটান রহস্য। তবে কি অর্থমন্ত্রীর কথাকে গুরুত্ব দিয়ে এমন কাণ্ড ঘটালেন তিনি! জল্পনা রয়েই গেল।

গতকাল শুক্রবার পুনম পাণ্ডের ইনস্টাগ্রাম থেকে তার মৃত্যুর খবর প্রকাশ করা হয়। সেখানে জানানো হয় জরায়ুমুখের ক্যানসারে আক্রান্ত ছিলেন পুনম।

পুনম পাণ্ডের ইনস্টাগ্রাম পোস্টে লেখা ছিল, “এই সকালটা আমাদের জন্য খুব খারাপ। আমরা পুনমকে হারিয়ে ফেলেছি। সার্ভাইকাল ক্যানসারে মৃত্যু হয়েছে তার। ওর সংস্পর্শে যে বা যারা এসেছিলেন, প্রত্যেককেই ভালোবেসেছিলেন পুনম। এই সময়টা আমাদের জন্য খুবই দুঃখের। অনুরোধ করা হচ্ছে সকলে, এই সময় আমাদের একা ছেড়ে দিন।”

২০১১ সালে এমএস ধোনির নেতৃত্বে ভারত ক্রিকেট বিশ্বকাপ জেতে। ফাইনাল ম্যাচের আগে পুনম ঘোষণা দিয়েছিলেন ভারত বিশ্বকাপ জিতলে তিনি নগ্ন হবেন। তবে ভারত জিতলেও নগ্ন হননি পুনম।

তবে সেসময় ওই ঘোষণা দিয়ে রাতারাতি পরিচিতি পেয়েছিলেন পুনম। পরের বছর নাম লিখিয়েছিলেন বলিউডে। অভিনয় করেছিলেন ‘নাশা’ সিনেমায়। এছাড়া ভোজপুরি, কানাড়া ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন তিনি।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top