সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


ফাইটার থেকে মুখ ফিরিয়েছে ভারতীয়রা, লসের মুখে পরিচালক


প্রকাশিত:
৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:২২

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০৬:৩৩

ফাইল ছবি

কথায় বলে, যায় দিন ভালো, আসে দিন খারাপ। সেই কথাই যেন মিলে গেল পাঠান ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দের ক্ষেত্রে। গত বছর ‘পাঠান’ ছবি তৈরি করে বলিউডে হইচই ফেলে দিয়েছিলেন তিনি। বক্সঅফিসে রেকর্ড ব্যবসা করেছিল ছবিটি। ছিল জনপ্রিয় ছবির তালিকায় শীর্ষেও। এরপর সিদ্ধার্থ আনন্দের নামের পাশে জুড়ে গেল সুপারহিট তকমা।

কিন্তু বছর পেরোতেই যেন হিসেবে গোলমাল লেগে গেল। সুপারহিট তকমা হারিয়ে তিনি লসের মুখে আছেন নতুন ছবি নিয়ে। নতুন বছরের ২৫ জানুয়ারি মুক্তি পাওয়া ছবি ‘ফাইটার’র এমন ব্যবসা দেখে মন খারাপ সিদ্ধার্থ আনন্দের। ছবির গল্পে নতুনত্ব না থাকা, দেশপ্রেমের একই গল্প বারবার টেনে আনায় দর্শকরা খুব একটা ইতিবাচক হিসেবে নিতে পারেননি ছবিটি।

সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন, এরকম ব্যবসা করবে ছবিটা বুঝতে পারিনি। হয়ত কোথাও একটা ভুল হয়ে গেছে। এই ছবির মধ্যে বিনোদনের সবকিছু ছিল, তবুও দর্শকদের পছন্দ হলো না।

জানা যায়, ছবিটিতে প্রথমবার জুটি বেঁধেছেন হৃতিক ও দীপিকা। দুরন্ত অ্যাকশন, দেশপ্রেম, দীপিকা-হৃতিকের রসায়নে ভরা এই ছবিটি। এরপরও বক্সঅফিসে কোনও জাদু দেখাতে পারেনি ‘ফাইটার’। ২৫০ কোটি টাকার ছবি এখন পর্যন্ত ব্যবসা করেছে ১৫০ কোটি টাকা। আর দিন দিন ব্যবসার গ্রাফও নিম্নগামী।

এর আগে পাঠানে দেশপ্রেম দেখিয়েই বক্সঅফিসে বাজিমাত করেছিলেন সিদ্ধার্থ আনন্দ। তবে এবার হিসাবটা একটু বদলে গেল! শাহরুখ খানের ‘পাঠান’ ৩ দিনে যেখানে ৩০০ কোটির ঘর পার করেছিল, সেখানে হৃতিক-দীপিকার মতো বলিউডের দুই গ্ল্যামারাস তারকা নিয়েও ‘ফাইটার’ নিয়ে খুব একটা সফল করতে পারলেন না সিদ্ধার্থ।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top