সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


কখনো মনে হয় শিল্পা শেঠি ‘ভ্যাম্পায়ার’: বিবেক


প্রকাশিত:
৪ ফেব্রুয়ারি ২০২৪ ২০:১১

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১২:৩১

ফাইল ছবি

বলিউডের যে ক’জন অভিনেত্রী বয়সের সঙ্গে সঙ্গে নিজেদের রূপ লাবন্য সমানভাবে ধরে রেখেছেন, তাদেরই একজন শিল্পা শেঠি। সেই নব্বই দশকের পর্দা কাঁপানো এই অভিনেত্রী এখনও টেক্কা দিতে পারেন বলিউডের নবাগত তারকাদের।

যে কারণে শিল্পা শেঠিকে মানুষ নয়, রক্তচোষা ভ্যাম্পায়ার বলে মনে হয় তারই সহ-অভিনেতা বিবেক ওবেরয়’র। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে নিয়ে এমনটাই মন্তব্য করেছেন তিনি।

বিবেক বলেন, ‘শিল্পার সঙ্গে আমার দুই দশকের বন্ধুত্ব। তবু ঈর্ষা হয়, ওর ফিটনেস দেখে। যেদিন থেকে আমাদের পরিচয়, সেদিন থেকে এখন পর্যন্ত ওর মধ্যে খুব কমই পরিবর্তন ঘটেছে। ওর শরীর, ফিটনেস, চেহারা, উচ্চতা, চুল– সবকিছুই হুবহু একই রকম। মাঝেমধ্যে তাই প্রশ্ন জাগে, ওর কি বয়স বাড়ে না? আবার ভাবি, ও একজন ভ্যাম্পায়ার, যে রক্ত পান করে; এখনও তন্বী তরুণী হয়েই আছে।’

বিবেক আরও বলেন, ‘শিল্পা সত্যি খুব সুন্দর। শুধু মুখশ্রী নয়, মনের দিক থেকেও। আপনি আপনার ব্যক্তিজীবনে কী করছেন, তা বিবেচ্য নয়। যার সঙ্গে আপনার বন্ধুত্ব, সে আপনাকে কোন দৃষ্টিতে দেখে, নানা প্রতিকূলতার মাঝেও সম্পর্ক অটুট রেখেছে কিনা– সেটাই দেখার বিষয়। শিল্পা হলো সেই বন্ধুদের একজন, যে বন্ধুত্বের সব দাবি মেনে চলে। সে কারণেই আমরা যখন দেখা করি, একে অন্যের প্রতি একই রকম ভালোবাসা ও শ্রদ্ধা বজায় রাখি। আগামী দিনেও সেটাই করে যাব।’

বিবেকের পরবর্তী ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ অভিনয় করবেন শিল্পা। যেখানে একসঙ্গে কাজ করবেন এই দুই তারকা। এই ওয়েব সিরিজে ব্যাচমেটের চরিত্রে অভিনয় করেছেন দু’জনে।

এরই মধ্যে সিরিজটি দর্শকের মাঝে দারুণ সাড়া ফেলেছে। ১৯ জানুয়ারি প্রাইম ভিডিওতে স্ট্রিম হচ্ছে ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’। প্রথম সপ্তাহেই এটি সবচেয়ে বেশি দেখা সিরিজের তালিকায় জায়গা করে নিয়েছে।

আইনশৃঙ্খলা রক্ষায় ভারতীয় পুলিশের অবদান এবং জনসেবা তাদের দেশপ্রেমের প্রতি সম্মান জানাতেই সিরিজটি যৌথভাবে নির্মাণ করেছেন রোহিত শেঠি ও সুশান্ত প্রকাশ।

এতে শিল্পী শেঠি ও বিবেক ওবেরয়ের পাশাপাশি গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা। অভিনয়ে আরও আছেন শ্বেতা তিওয়ারি, নিকিতিন ধীর, ঋতুরাজ সিং, ললিত পরিমু, মুকেশ ঋষি প্রমুখ।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top