শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


‘আমার অভিনীত সিনেমা দেখতে গিয়ে টিকিট পাইনি’


প্রকাশিত:
২৩ এপ্রিল ২০২৪ ১২:২৫

আপডেট:
৩ মে ২০২৪ ২১:৫০

ছবি- সংগৃহীত

ঈদে মুক্তিপ্রাপ্ত ‘দেয়ালের দেশ’ সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জিনাত সানু স্বাগতা। তাই ছবিটি নিয়ে আগ্রহের কমতি ছিল না তার। কাছের মানুষদের নিয়ে ছবিটি দেখবেন বলে ঠিক করেছিলেন। কিন্তু নিজের ছবির টিকিট নিজেই পাচ্ছিলেন না তিনি।

বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমকে স্বাগতা বলেন, ঈদের দ্বিতীয় দিন ১১ জনের একটি টিম গিয়েছিলাম। দুটি হলে গিয়ে টিকিট না পেয়ে হতাশ হই। সেই সঙ্গে দর্শকের সাড়া দেখে ভালোও লাগে। সেখান থেকে তৃতীয় আরেকটি হলে গিয়ে তিনটি টিকিট পাই। তারপর মা, আমি ও আমার স্বামী সিনেমাটি দেখি।

আরও বলেন, আমার অভিনীত দেয়ালের দেশ দেখতে গিয়ে টিকিট পাইনি—এটা আমাকে সত্যিই মুগ্ধতা দিয়েছে। কেননা, এই সিনেমার প্রতি দর্শকদের ভালোবাসায় আমি মুগ্ধ হয়েছি। দেখুন, একটি সিনেমার মূল হচ্ছে দর্শক। তারা যদি হলমুখী না হন, তাহলে লাভ কী? সেখানে দেয়ালের দেশ সফল।

এ সময় ছবিটি নিয়ে অভিনেত্রী বলেন, ‘দেয়ালের দেশ’ মূলত প্রেমের সিনেমা। দারুণ গল্পের সিনেমা। এদেশের দর্শকরা গল্প পছন্দ করেন, যা দেয়ালের দেশ সিনেমায় আছে।

মুক্তির পর সিনেপ্লেক্সে সবচেয়ে বেশি শো পেয়েছিল ‘দেয়ালের দেশ’। এটি নির্মাণ করেছেন মিশুক মনি। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ ও শবনম বুবলী।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top