শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


প্রেমেই থাকেন এই অভিনেত্রী, জানালেন প্রেমই তার চালিকা শক্তি


প্রকাশিত:
৫ মে ২০২৪ ১৩:৩৯

আপডেট:
১৮ মে ২০২৪ ২১:২৮

ছবি- সংগৃহীত

বিচ্ছেদের দু’বছর পার হয়নি এখনও। এর মধ্যেই নাকি ফের বিয়ের পিঁড়িতে বসার কথা ভাবছেন দক্ষিণী তারকা অভিনেতা নাগা চৈতন্য! গত কয়েক দিন ধরেই এই জল্পনা বিনোদন জগতের অন্দরে। নাগা চৈতন্যের মতো জনপ্রিয় তারকা বলে কথা! তার উপরে সামান্থা রুথ প্রভুর সঙ্গে তাঁর দাম্পত্যজীবন ও বিবাহবিচ্ছেদ নিয়ে কম জলঘোলা হয়নি।

সামান্থার সঙ্গে বিচ্ছেদের পরে ‘মেড ইন হেভেন’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নাম জড়ায় নাগা চৈতন্যের। যদিও জনসমক্ষে নিজেদের সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি দু’জনের কেউই। তবে নিন্দকেরা বলেছেন, সম্প্রতি দু'জনেই নাকি একান্ত যাপনে গিয়েছিলেন জঙ্গলে! শোভিতার ছবিতে নাকি ঝলক মিলেছে নাগার!

সামাজিক যোগাযোগ মাধ্যমে নাগা ও শোভিতার দেওয়া ছবিগুলি একই জায়গায় তোলা বলেই অনুমান । সত্যিই কি নাগার সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী?

প্রশ্ন করতেই তিনি জানান, সর্ব ক্ষণই প্রেমে রয়েছেন তিনি। প্রেমই হল তাঁর জীবনের চালিকাশক্তি। শোভিতার কথায়, ‘পর্দায় যে ধরনের চরিত্রে আমাকে দেখা যায়, তাতে মনে হয়,আমি মানুষ হিসেবে অত্যন্ত শক্ত ও দৃঢ়চেতা, উচ্চাকাঙ্ক্ষী। তবে বাস্তবে আমি অল্পেতে খুশি। আমার কাছে ভালবাসা মানে ভক্তি। আসলে ভালবাসলে আমার মনে হয়, তার মধ্যেই হারিয়ে যাই।’



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top