সোমবার, ১৭ই জুন ২০২৪, ৩রা আষাঢ় ১৪৩১


সিয়ামের নতুন ‘জংলি’ লুকে অবাক সবাই!


প্রকাশিত:
১৮ মে ২০২৪ ১৭:৪২

আপডেট:
১৭ জুন ২০২৪ ০৭:৫১

ছবি- সংগৃহীত

এক অভিনব নতুন ‘জংলি’ লুকে ভক্তদের মাঝে ধরা দিলেন অভিনেতা সিয়াম আহমেদ। দীর্ঘ বিরতির পর ‘জংলি’ নামের নতুন একটি সিনেমা নিয়ে দর্শকদের মাঝে হাজির হচ্ছেন তিনি।

সম্প্রতি সিয়াম ফেসবুকে এক রিল শেয়ার করেছেন। যেখানে তাকে হাতে ব্যাট চোখে সানগ্লাস, উসকো-খুসকো মুখ ভর্তি দাড়িতে দেখা গিয়েছে আর পরনে রয়েছে মিষ্টি রঙের লুঙ্গি।

সিয়ামের পোস্টে মৌমিতা ফারুক লিখেছেন, সিয়াম ভাইয়া বুবলি আপুর জন্য দুয়া, ভালোবাসা-শুভকামনা রইল। বুবলি আপু সিয়াম ভাইয়ার ছবি দেখার অপেক্ষায় রইলাম।

পোস্টে রাইসা করিম নামে একজন লিখেছেন, সিয়াম তোমার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল। মুভি খুব খুব ভালো হবে। অনেক সুন্দর লাগছে। তুমি অভিনেতা হিসেবে ও মানুষ হিসেবে ভালো।

ছবি প্রসঙ্গে সিয়াম জানান, এই সিনেমায় এক ভিন্ন লুকে তাকে দেখা যাবে। প্রায় পাঁচ মাস অন্য কোন কাজ না করে এ চরিত্রের মাঝে ডুবে ছিলেন। তিনি চান তার এ ভিন্ন লুক কাজের মাধ্যমে প্রকাশ্যে আসুক। আর দর্শকরা সব উত্তর ছবি দেখলে পেয়ে যাবে।

‘জংলি’ সিনেমা পরিচালনা করছেন এম রাহিম। সিয়ামের নায়িকা হিসেবে আছেন শবনম বুবলী। এতে আরও অভিনয় করেছেন শহিদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, দিলারা জামান প্রমুখ।

আসন্ন কোরবানি ঈদে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে ‘জংলি’। সিনেমার বেশিরভাগ শুটিং হয়েছে মানিকগঞ্জে। আজাদ খানের গল্পে ছবির চিত্রনাট্য করেছেন যৌথভাবে কলকাতার সুকৃতি সাহা ও মেহেদী হাসান।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top