সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


আলিয়া ভাটের সিনেমা নিয়ে কঙ্গনার আক্রমণ


প্রকাশিত:
১৫ ফেব্রুয়ারি ২০২২ ২২:২০

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১৫:৩১

 ছবি : সংগৃহীত

কয়েকদিন আগেই দীপিকার ‘গেহরাইয়াঁ’র কট্টর সমালোচনা করেছিলেন কঙ্গনা রানাউত। এবার ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র এক ভিডিও নিয়ে সমালোচনায় মুখর হলেন বলিউডের স্বঘোষিত ‘কুইন’।

‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র মুক্তির আগে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। ‘ছোট আলিয়া ভাট’ নামে পরিচিত কিয়ারা খান্না ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-তে আলিয়ার একটি দৃশ্য অনুকরণ করে ভিডিও দেয়। তাতে দেখা যায় কিয়ারা আলিয়া ভাটের ভঙ্গিমায় কথা বলছে। শুধু ভিডিওটিতে ‘ছোট আলিয়া ভাটের মুখে বিঁড়ির বদলে দেশলাই।

ভিডিও নিয়ে চটেছেন কঙ্গনা রানাউত। ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-তে আলিয়া এক যৌনকর্মীর চরিত্রে অভিনয় করেছেন। যৌনকর্মীর চরিত্র ফুটিয়ে তোলার জন্য ছবিতে আলিয়ার সংলাপে অশ্লীল শব্দের ব্যবহার রয়েছে। তাই কঙ্গনার প্রশ্ন, দেশজুড়ে শত শত শিশুকে যেখানে যৌন হেনস্থা করা হয়, সেখানে বিঁড়ি মুখে নিয়ে অশ্লীল সংলাপ বলছেন, এমন একজন যৌনকর্মীর চরিত্রের অংশ কি এক শিশুর অনুকরণ করা উচিত?

কিয়ারার বাবা-মাকেও একহাত নিয়েছেন কঙ্গনা।

কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির কাছে নেটমাধ্যমে তিনি আবেদন জানিয়েছেন, যেসব পিতা-মাতা টাকার জন্য সন্তানকে দিয়ে এমন ছবির প্রচার করান, তাদের বিরুদ্ধে যেন ব্যবস্থা নেওয়া হয়।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top