সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


দর্শকের সঙ্গে সিনেমা দেখলেন পরীমণি


প্রকাশিত:
৬ মার্চ ২০২২ ০০:০৩

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০৭:০৬

 ছবি : সংগৃহীত

শুক্রবার দেশের ৩৮ টি সিনেমা হলে মুক্তি পেয়েছে পরীমণি অভিনীত ‘মুখোশ’ সিনেমা। গত বুধবার বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে প্রিমিয়ার শো শেষে ছবির নায়ক-নায়িকা রোশান ও পরীমণি বলেছিলেন, মুক্তির দিন তারা বেশ কয়েকটি হলে যাবেন, দর্শকের সঙ্গে বসে সিনেমা দেখবেন, কথা বলবেন। কথা রেখেছেন তারা।

পরিচালক ইফতেখার শুভকে সঙ্গে নিয়ে পরীমণি, রোশানসহ মুখোশ সিনেমার টিম প্রথমে হাজির হন শুক্রবার মধুমিতা সিনেমা হলে। তখন পরীমনি হলের দর্শকের কাছ থেকে মুখোশ কেমন লাগছে , দর্শক বলে উঠে ‘ভালো লাগছে এই রকম আরও সিনেমা চাই’।

দর্শকের কাছে কৃতজ্ঞতা জানিয়ে এ সময় পরীমণি আরও বলেন, ‘আমাদের ছবিটি আপনার দেখতে এসেছেন, এ জন্য সবার কাছে কৃতজ্ঞ আমরা। এখন সিনেমার মন্দাকাল যাচ্ছে। এভাবে আপনারা বাংলা সিনেমার সঙ্গে থাকলে সিনেমার দুর্দিন কেটে যাবে। এবং সিনেমাটি যদি আপনাদের ভালো লাগে, বের হয়ে বন্ধুবান্ধব পরিবারকে দেখতে বলবেন। আপনারাই ছবির প্রাণ। আপনারা ছাড়া সিনেমা অচল।’

মধুমিতা থেকে বেরিয়ে সন্ধ্যা সাড়ে ছয়টার শোর ঠিক আগে আগে পুরান ঢাকার চিত্রামহলে যান পরীমণি ও রোশানরা। তাদের দেখতে চিত্রামহলে উপচে পড়ে দর্শক। এমন ভিড় হবে চিত্রামহলে চিন্তা করতে পারে নাই পরিচালকসহ পরীমনিও রোশান।

পুরো বিষয়টি নিয়ে ছবির পরিচালক ইফতেখার শুভ বলেন, ‘মধুমিতা হলে দর্শকের সঙ্গে ছবিটি নিয়ে কথা বলেছি আমরা। সবাই আমাদের সঙ্গে ছবি তুলেছেন। সেখান থেকে সুন্দরভাবে বের হতে পেরেছি। কিন্তু চিত্রমহলে গিয়ে ভয় পেয়ে গিয়েছিলাম। পরী-রোশানকে তো বেরই করতে পারছিলাম না। এমন ভয়াবহ সমস্যার সম্মুখীন হব, আগে বুঝিনি। বেশি ভয় পেয়েছিলাম পরীমনিকে নিয়ে। যাক, শেষ পর্যন্ত হল কর্তৃপক্ষ ও আমাদের স্বেচ্ছাসেবী টিমের সদস্যরা মানবপ্রাচীর তৈরি করে বের হতে পেরেছি আমরা।

’মুখোশ’ ছবিতে আরও অভিনয় করেছেন মোশাররফ করিম, আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, এ্যালিনা শাম্মী, প্রাণ রায়, ফারুক হোসেন প্রমুখ।

ডিএম/তাজা/২০২২



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top