সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


এক বোতল মদ একবারে খেয়ে ফেলতাম


প্রকাশিত:
১৬ মার্চ ২০২২ ২১:৪৬

আপডেট:
১৬ মার্চ ২০২২ ২১:৪৬

 ছবি : সংগৃহীত

একবারে গোটা একটি মদের বোতল একাই শেষ করতেন বলিউড সুপারস্টার আমির খান। নিজের ওপর কোনো নিয়ন্ত্রণ ছিল না তার। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে তিনি বুঝতে পারলেন মদ্যপান ছাড়তেই হবে। নেশায় বুঁদ হয়ে থাকলে মানুষ এমন কিছু করে ফেলে বা বলে ফেলে যার জন্য পরে আক্ষেপ করতে হয়। সেই পরিস্থিতির সম্মুখীন হতে চান না আমির। যদিও ‘মিস্টার পারফেকশনিস্ট’এর কথায়, ‘মারাত্মক কিছু ঘটাইনি অবশ্য। তাও নিজের ওপর নিয়ন্ত্রণ থাকা খুব দরকার।’

সোমবার (১৪ মার্চ) নিজের ৫৭তম জন্মদিনে গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকার এ কথা জানা তিনি। এছাড়া রাওয়ের সঙ্গে বিচ্ছেদ, রীনা দত্তের সঙ্গে বিচ্ছেদ, তিন সন্তান, আজাদ, জুনেইদ ও ইরাকে নিয়ে মন খুলে কথা বললেন আমির খান।

নিজের মদ্যপানের অভ্যাস নিয়ে তিনি বলেন, অনেকেই আছে, যারা রোজ দুই পেগ খেয়ে সন্তুষ্ট হয়ে যান। আমি সে রকম ছিলাম না। খাওয়া শুরু করলে থামতে পারতাম না। রোজ খেতাম না। মাঝেমধ্যে খেতাম। এতেই ওই অবস্থা হতো।

আমির খান বলেন, পরে আমি বুঝতে পারলাম, নিজেকে সুস্থ রাখতে গেলে, নিয়ন্ত্রণে থাকতে গেলে এ অভ্যাস ত্যাগ করতে হবে। প্রতিজ্ঞা করলাম, জীবনে আর কোনো দিন মদ্যপান করবেন না। নিজেকে দেওয়া কথাও রাখলাম।

ডিএম/তাজা/২০২২



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top