রবিবার, ২রা অক্টোবর ২০২২, ১৬ই আশ্বিন ১৪২৯


সৃজিতের ফেলুদার শুটিং কাশ্মীরে


প্রকাশিত:
২১ সেপ্টেম্বর ২০২২ ১৯:৪৭

আপডেট:
২১ সেপ্টেম্বর ২০২২ ২০:২০

 ছবি : সংগৃহীত

পরিচালক সৃজিত মুখার্জি সত্যজিৎ রায়ের লেখা ‘ভূস্বর্গ ভয়ঙ্কর’-কে এবার ফেলুদা সিরিজে নিয়ে আসছেন। তার অফিশিয়াল ফেসবুক পেজে এই বিষয়ে একটি ভিডিও শেয়ার করে দর্শকদের নতুন তথ্য জানিয়েছেন তিনি।

চলচ্চিত্র অঙ্গনে তিনি একাধারে ভারতীয় বাঙালি চলচ্চিত্র পরিচালক, অভিনেতা, চিত্রনাট্যকার, অর্থনীতিবিদ। ২০১০ সালে প্রথম চলচ্চিত্র ‘অটোগ্রাফ’ পরিচালনার মাধ্যমে তিনি দর্শকদের নজরে আসেন। এরপর থেকেই তার অসংখ্য চলচ্চিত্র জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ একাধিক পুরস্কার পেয়ে আসছে।

ছোটবেলা থেকেই সত্যজিৎ রায়ের ফেলুদা সিরিজের ভক্ত এই পরিচালক। আর সেই ভালোবাসা থেকেই ‘আড্ডা টাইমস’ ওয়েব প্ল্যাটফর্মের জন্য ২০২০ সালে ‘ফেলুদা ফেরত’ নির্মাণ করেন তিনি।

এর ঠিক দুই বছর পরই হইচই ওয়েব প্ল্যাটফর্মের জন্য ‘ফেলুদার গোয়েন্দাগিরি’ তৈরি করেন সৃজিত মুখার্জি। ‘দার্জিলিং জমজমাট’-এর কাহিনি সিরিজ হিসেবে তুলে ধরেন তিনি।

এবার দার্জিলিং নয়, কাশ্মীরের পাহাড়ের সৌন্দর্যকে ভয়ংকররূপে তুলে ধরা হবে নতুন ফেলুদার সিরিজে। ১ মিনিট ২৬ সেকেন্ডের সেই ভিডিওতে সৃজিত জানান, ফেলুদার গোয়েন্দাগিরি সিজন টুতে ‘ভূস্বর্গ ভয়ঙ্কর’-এর শুটিং শুরু হবে আগামী বছরের জানুয়ারিতেই।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : editordailymail@gmail.com, newsroom.dailymail@gmail.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top