শনিবার, ৩রা ডিসেম্বর ২০২২, ১৯শে অগ্রহায়ণ ১৪২৯


রানি মুখার্জির নতুনরূপে আত্মপ্রকাশ


প্রকাশিত:
১ অক্টোবর ২০২২ ১৭:০৮

আপডেট:
১ অক্টোবর ২০২২ ১৮:১১

ছবি সংগৃহীত

২০২৩ সালে ২১ মার্চ বলিউড অভিনেত্রী রানি মুখার্জির জন্মদিন। সেদিন নতুনরূপে আত্মপ্রকাশ করবেন তিনি। সম্প্রতি রানি নিজেই তার আত্মপ্রকাশের কথা ভক্তদের জানিয়েছেন। অভিনেত্রী থেকে এবার তিনি হতে চলেছেন লেখিকা। তিনি নিজের আত্মজীবনী লিখেছেন।

এ বিষয়ে রানি জানিয়েছেন, ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রিতে সুন্দরভাবে ২৫টি বছর কাটিয়ে দেওয়ার মধ্যে তিনি কখনও সিনেমা অভিনয়ের যাত্রাপথে তার জীবন নিয়ে এত আন্তরিকভাবে কোনো কথা এর আগে বলেননি। সিনেমায় মেয়েদের ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় কাটাছেঁড়া চলে। ফিল্ম ইন্ডাস্ট্রির একজন অভিনেত্রী হিসেবে, তার অভিনয়ের কেরিয়ারে তিনি ব্যক্তিগত জীবনের অনেক কাটাছেঁড়া ও মানসিক ক্লেশের কারণ অনুসন্ধান করেছেন এই বইতে।

‘ভক্তেরা তাকে ভালোবেসে এসেছেন, আর যাঁরা তাকে এতগুলি বছর ধরে সীমাহীন ভালবাসা আর তাঁদেরই ভালবাসার একজন করে ধরে রেখেছেন, এই স্মৃতিকথা তাঁদের প্রত্যেকের জন্য। আগামী বছর জন্মদিনে প্রকাশিত হতে চলা তার এই আত্মজীবনীর ব্যাপারে তাঁদের প্রত্যেকের প্রতিক্রিয়ার জন্য অপেক্ষায় তাকিয়ে আছেন। যে প্রতিক্রিয়া তার জন্মদিনকে আরও বিশেষ করে তুলবে।’

হারপার কলিন্স ইন্ডিয়ার সিনিয়র কমিশনিং এডিটর বাসরা আহমেদ তার বিবৃতিতে বলেছেন, ‘আমাদের মত আরও যারা নতুন সহস্রাব্দে বড় হয়েছেন, তাদের কাছে রানি একজন আদর্শ অভিনেত্রী। একজন অনস্বীকার্য ও আদর্শ অভিনেত্রী হিসেবে রানি মুখার্জি একাধারে সুন্দরী, প্রাঞ্জল এবং ব্যতিক্রমী একটি নাম।

হিন্দি সিনেমায় তিনি যে সময়ে রূপালি পর্দা কাঁপিয়ে বেড়িয়েছেন, সেই সময় তারকাদের খ্যাতি ও দ্যুতিকে বাড়িয়ে দেওয়ার জন্য কোনো সোশ্যাল মিডিয়া ছিল না। রানি তার সমস্ত চরিত্র চিত্রণে ব্যক্তিত্বময়ী নারী চরিত্রকে ফুটিয়ে তুলেছেন। আমাদের আশা, রানি এই স্মৃতিকথা তার পাঠকদের কাছে এক উদযাপন হয়ে উঠবে। প্রকাশক হিসেবে রানি মুখার্জির স্মৃতিকথা প্রকাশ করতে পেরে আমরা আনন্দিত।’

 



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : editordailymail@gmail.com, newsroom.dailymail@gmail.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top