সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


বরুণের বলিউড যাত্রার ১০ বছর পূর্তি


প্রকাশিত:
২১ অক্টোবর ২০২২ ০৪:০৪

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১৯:২৩

ছবি সংগৃহীত

বরুণ ধাওয়ান বলিউডে যাত্রা শুরু করেই কেড়ে নিয়েছিলেন বলিউডপ্রেমীদের হৃদয়। এখন তিনি তুমুল জনপ্রিয় একজন নায়ক। এরই মধ্যে তিনি ক্যারিয়ারের ১০টি বছর পার করেছেন।

ক্যারিয়ারের এই ১০ বছরে বরুণ অনেক দর্শকপ্রিয় ছবিতে অভিনয় করেছেন। ১৯৮৭ সালের ২৪ এপ্রিল এক পাঞ্জাবি পরিবারে জন্ম নেওয়া বরুণ ২০১০ সালে অভিনেতা হিসেবে ক্যারিয়ার শুরু করার আগে করণ জোহর পরিচালিত ‘মাই নেইম ইজ খান’ ছবিতে সহকারী পরিচালকের কাজ করেছিলেন।

২০১২ সালে বরুণের নায়ক হিসেবে বলিউডে অভিষেক ঘটে। সেই হিসেবে ২০২২ সালে তার ক্যারিয়ারের ১০ বছর পূর্তি। ২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন তিনি।

বলিউড যাত্রার ১০ বছর পূর্তি নিয়ে বেশ আনন্দিত বরুণ। যে স্বপ্ন নিয়ে তিনি এই অঙ্গনে এসেছিলেন তার অনেকটাই পূরণ করতে পেরেছেন বলে তিনি সম্প্রতি এক সাক্ষাৎকারে দাবি করেন। তবে বরুণ তার এ অর্জন নিয়ে মোটেই সন্তুষ্ট নন বলেও জানান। বলিউডে এখনও দীর্ঘপথ পাড়ি দেওয়ার বাকি তার। তাই তো তিনি নিরন্তর ছুটে চলছেন।

২০১৪ সালে বরুণ ধাওয়ান অভিনীত দুটি ছবি মুক্তি পায়। প্রথমে তিনি ‘ম্যায় তেরা হিরো’ নামে একটি কমেডি ছবিতে অভিনয় করেন। এই ছবিটি ছিল তেলুগু ছবি কান্দিরীগা-র রিমেক। ছবিটি প্রযোজনা করে বালাজী মোশন পিকচার্স এবং পরিচালনা করেন বরুণের বাবা ডেভিড ধাওয়ান। এই ছবিতে বরুণের অভিনয় দর্শকদের মন ছুঁয়েছে।

বরুণের ১০ বছরের এই ক্যারিয়ারে ‘ম্যায় তেরা হিরো’,‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’,‘বদলাপুর,এবিসিডি ২’, ‘দিলওয়ালে’, ‘ডিশুম’, ‘জুড়ওয়া ২’, ‘অক্টোবর’,‘সুই ধাগা মেড ইন ইন্ডিয়া’, ‘কলঙ্ক’, ‘ভারত’ ও ‘স্ট্রিট ড্যান্সার’ ছবির মতো দর্শকপ্রিয় ছবি বরুণ উপহার দিয়েছেন।

বরুণের ক্যারিয়ারের ১০ বছর পূর্তিতে নতুন প্রজন্মের আরেক বলিউড তারকা জাহ্নবী কাপুর অভিনন্দন জানিয়েছেন। তাকে শুভেচ্ছা জানিয়ে মধুর স্মৃতির কথা স্মরণ করলেন বরুণের সহ-অভিনেত্রী জাহ্নবী।

জাহ্নবী জানান, বরুণ তার প্রিয় মানুষদের মধ্যে একজন। তিনি আরও বলেন, ‘মিস্টার ধাওয়ানের সোনার হৃদয়। তার বয়স বাড়ে না কখনো। যেমন সুন্দর মিশতে পারেন সবার সঙ্গে, তেমনই চারপাশে সবার মন ভালো করে দেন। এতোদিন ইন্ডাস্ট্রিতে আছেন, সবদিক ভালোভাবে জানেন। অথচ অদ্ভুত সারল্য বজায় রেখেছেন তিনি। তার বিরুদ্ধে কারও কোনো অভিযোগ বা ক্ষোভ নেই।’



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top