সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


কন্যাসহ দুর্ঘটনার কবলে মুন্নী


প্রকাশিত:
৭ নভেম্বর ২০২২ ২৩:১২

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১০:৫৩

ছবি সংগৃহিত

যুক্তরাষ্ট্রে দুর্ঘটনার কবলে পড়েছেন বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী দিনাত জানান মুন্নী। কাজ থেকে বড় মেয়ে প্রেরণাকে নিয়ে বাসায় ফেরার সময় তাদের উবারটি এই দুর্ঘটনার কবলে পড়ে।

বিষয়টি নিশ্চিত করেছেন দিনাত জাহান মুন্নী নিজেই।

দুর্ঘটনার কয়েকটি ছবি নিজের ফেসবুকে প্রকাশ করে এই গায়িকা লিখেছেন, ‘পরম করুণাময় আল্লাহর রহমতে আমি এবং আমার বড় মেয়ে আজ মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছি। মেয়ের কাজ থেকে মেয়েকে নিয়ে উবারে ফেরার পথে আমাদের বহন করা উবারে এক ভয়াবহ দুর্ঘটনা ঘটে। আমরা এখন পুলিশ এবং চিকিৎসকদের তত্ত্বাবধানে আছি। সবাই আমাদের দোয়ায় রাখবেন।’

এর ঘণ্টা তিনেক পর মুন্নী জানান, হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে তারা বাসায় ফিরেছেন। ডাক্তার রিপোর্টে তার বুকে রক্ত জমাট এবং মেয়ের মাথায় সামান্য আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে গুরুতর কিছু নয়। নিজেদের জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন এই গায়িকা।

উল্লেখ্য, জনপ্রিয় গীতিকার কবির বকুলের স্ত্রী দিনাত জাহান মুন্নী। দুই মেয়ে এবং একমাত্র ছেলেকে নিয়ে বর্তমানে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন এই গায়িকা। পড়াশোনার পাশাপাশি বকুল-মুন্নী দম্পতির বড় মেয়ে প্রেরণা যুক্তরাষ্ট্রে একটি প্রতিষ্ঠানে কাজ করছেন। মাঝে মধ্যে গানও করে থাকেন তিনি।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top