বুধবার, ১৫ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১


নতুন পরিচয়ে এআর রাহমান


প্রকাশিত:
২৪ মার্চ ২০২১ ১৭:৫৪

আপডেট:
১৫ মে ২০২৪ ০১:৩৪

ছবি- সংগৃহীত

এআর রাহমানের সুরকার হৃদয়ে না দাগ কাটে? কিংবদন্তি এই শিল্পীর সুরে গাওয়া শত শত কালজয়ী গান শ্রোতাদের মুখে মুখে। নিত্যনতুন গান সৃষ্টি করে যাচ্ছেন তিনি। তার সুরে গাওয়া গানের কারণে বহু সিনেমা হিট হয়েছে। এবার এআর রাহমানকে দেখা যাবে চলচ্চিত্রে।

মালায়ালাম সুপারস্টার মোহনলালের নয়া চলচ্চিত্রে দেখা যাবে এআর রাহমানকে। এই সিনেমায় অতিথি চরিত্রে পর্দায় ধরা দেবেন এ শিল্পী। সিনেমাটি পরিচালনা করছেন বি উন্নিকৃষ্ণ। এআর রাহমানের অভিনয়ের খবরটি জানিয়েছেন মোহনলাল নিজেই।

এআর রাহমানের সঙ্গে ছবি টুইট করে মোহনলাল লিখেছেন— ‘এটি মিউজিক মায়েস্ত্রোর সঙ্গে বিরল ও স্মরণীয় একটি মুহূর্ত।’

জানা যায়, চলচ্চিত্রটির সংগীতের কাজও করেছেন এআর রাহমান। এর মাধ্যমে ৩০ বছর পর মালায়ালাম ইন্ডাস্ট্রিতে ফিরলেন তিনি। এ তারকা সর্বশেষ মালায়ালামে ‘যোদ্ধা’ ছবির আবহসংগীত করেছিলেন। মজার বিষয় হলো— সে ছবিতেও ছিলেন মোহনলাল।

ছবি নির্মাতা সূত্রে জানা গেছে, ইতোমধ্যে এআর রাহমানের সিনেমার শুটিং শেষ হয়েছে। এবার রাহমানের সঙ্গে মিউজিক ভিডিও শুট করা হচ্ছে। এখন সেই মিউজিক ভিডিওর লোকেশন, সেট ও শুটিং নিয়েই নানা পরিকল্পনা চলছে।

প্রসঙ্গত এই গানের মধ্য দিয়ে মালায়ালাম ছবিতে ফের কাজ শুরু করেছেন এআর রাহমান। মাঝে প্রায় ৩০ বছর কেটে গেছে। এই সময়ে মালায়ালাম ছবিতে কাজ করেননি অস্কারজয়ী এ সংগীত পরিচালক।

শেষবার ১৯৯২ সালে মালায়ালাম ছবি যোদ্ধায় সুর দিয়েছিলেন রাহমান। কাকতালীয়ভাবে সেই ছবির মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল মোহনলালকে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top